• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ ও দায়িত্ব হস্তান্তর সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
প্রেসক্লাবের শপথ অনুষ্ঠান

কক্সবাজারের উখিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ গ্রহণ  ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেলা ১২টার দিকে উপজেলা হলরুমে শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান, উখিয়া প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ। যার মধ্য দিয়ে প্রেস ক্লাবের নবনির্বাচিত পরিষদ আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

শপথ বাক্য পাঠ অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার নুরুল আমিন সিদ্দিক,নুরুল হক খান ও নুরুল হক।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ।

প্রেস ক্লাবের নবনির্বাচিত পরিষদের মধ্যে শপথ বাক্য পাঠ করেন সভাপতি এসএম আনোয়ার হোসেন, সহ-সভাপতি সাইফুর রহিম শাহীন, হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল।

অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, সাহিত্য সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু,দপ্তর ও ক্রীড়া সম্পাদক মাহামুদুল হক বাবুল।

নির্বাহী সদস্য যথাক্রমে; ফারুক আহমদ, হানিফ আযাদ, নুর মুহাম্মদ সিকদার ও ওবাইদুল হক আবু চৌধুরী।

শপথ গ্রহণ অনুষ্ঠান শুরুর প্রাক্কালে প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এবং বিজীত সহ সকল সদস্যদের উদ্দেশ্যে নানা দিকনির্দেশনা ও পরামর্শ মূলক বক্তব্য রাখেন।

তিনি বলেন, অতীতের মতো বর্তমান নির্বাচিত কমিটি নিষ্টার সাথে দায়িত্ব পালন করবেন এবং ক্লাবের উন্নয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। পাশাপাশি অতীতে যারা প্রেস ক্লাবের দায়িত্ব পালন করে গেছেন তাদের সঙ্গে সমন্বয় সাধন করে অত্র প্রেস ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহসান সুমন, সদস্য যথাক্রমে আবদুল্লাহ আল আজিজ, শহিদুল ইসলাম রুবেল, ইব্রাহিম মোস্তাফা, ফেরদৌস ওয়াহিদ, শফিউল শাহীন প্রমুখ।

এদিকে নবনির্বাচিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সকল নেতৃবৃন্দের প্রত্যেকেই বক্তব্য রাখেন। এসময় তারা প্রেসক্লাবের উন্নয়নে সকলের আন্তরিক সহায়তা কামনা করেন।

সভাশেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ যে, গত ৫ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর