• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সম্পাদকের ব্যাক্তিগত উদ্যোগে হকারদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

এম ফেরদৌস (উখিয়া)
আপডেট সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
PicsArt 04 18 07.48.36

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের ব্যাক্তিগত উদ্যোগে উখিয়া হকারদের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ এপ্রিল) বিকালে উখিয়া প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকের হাত থেকে এ নিত্যপ্রয়োজনীয় পন্য ও নগদ অর্থ হকারদের মাঝে প্রদান করা হয়।

প্রত্যেককে নগদে ১০০০/ হাজার টাকা ও নিত্যপ্রয়োজনীয় পন্যসমুহ তুলে দেওয়া হলে হকাররা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের নিকট কৃতজ্ঞতা জানিয়ে বলেন,উখিয়া হকার সমিতির জীবনে প্রথমবার মত উখিয়া প্রেসক্লাবের অনুদান পেয়েছে। এটি প্রতিটি হকারদের জীবনে স্মরনীয় হয়ে থাকবে।

এসময় হকাররা আরো বলেন, উখিয়া প্রেসক্লাবের বিগত কমিটি গুলো বিভিন্ন সময় দায়িত্ব পালন করে গেলেও এই প্রথম প্রেসক্লাবের পক্ষ থেকে নগদ অর্থ ও নিত্যপ্রয়োজনীয় পন্য হকারদে মাঝে বিতরণ করা হয় অনেক সংকটময় মুহুর্তে। আমরা প্রতিনিয়তে সাংবাদিকদের প্রকাশিত সংবাদ,পত্রিকার মাধ্যমে বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠান, দোকান পাট থেকে শুরু করে সাধারণ জনগনের মাঝে পৌছে দিয়ে যাচ্ছি বিনিময় ২/৩ টাকা পাই এতে আমাদের দৈনন্দিন জীবনে চলাপেরা করতে অনেক কষ্টকর হয়ে যায়। এটি কেউ কোনদিন বুঝতে চেষ্টা করেনি অন্তত অনেকদিন পর উখিয়া প্রেসক্লাবের বর্তমান কমিটি অনেকটা বুঝেছেন তার জন্য বর্তমান কার্যকরী কমিটিকে অশেষ ধন্যবাদ জানাচ্ছি।

প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসে সংক্রণ বৃদ্ধি হওয়ার কারণে সরকার লকডাউন ঘোষনা করেন এতে অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়ে এই মুহুর্তে প্রতিটি মানুষের দায়িত্ব অসহায় মানুষের পাশে দাঁড়ানো তার ধারাবাহিকতায় আমাদের সংবাদ প্রচার জগতেরর অন্যতম যোদ্ধা হকারদের সামান্য সাহায্য করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মকুল বলেন, হকাররা সাংবাদিকদের অন্যতম সহায়ক। হকারদের কারণে আমাদের সংবাদ গুলো বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে পৌছাতে সাক্ষম হয়। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। নিজের ব্যাক্তিগত ভাবে সাধ্য অনুযায়ী যা পেরেছি দিয়েছি অন্তত একটু হলেও তারা উপকৃত হবে পাশাপাশি সমাজের বিত্তশালীদের হকারদের মাঝে পাশে দাঁড়ানোর জন্য আহবান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর