• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

উখিয়া বালুখালীতে প্রবাসীর স্ত্রী’র বাড়িতে পায়খানা ও পচা বর্জ্য নিক্ষেপ

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ।
আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
PicsArt 07 18 11.33.49

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)  ::

উখিয়ার বালুখালী এলাকায় প্রবাসীর স্ত্রী রোজিনা আক্তার নামে এক মহিলার বাড়িতে দিন দুপুরে সন্ত্রাসী কায়দায় টয়লেটের দুষিত পচা পায়খানাসহ ড্রেনের ময়লা আবর্জনা নিক্ষেপের অভিযোগ উঠেছে।

বৃ্হস্পতিবার ( ১৭জুলাই) বিকাল ৪ টার সময় বালুখালী আর্মি ক্যাম্পের পুর্বপাশে এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানা যায়, রোজিনা আক্তারের জামাই গিয়াস উদ্দিন দীর্ঘদিন যাবৎ জীবিকা নির্বাহের তাগিদে সৌদি আরবে রয়েছেন। সেই সুবাধে তাদের পরিবারে কেউ না থাকার কারণে তার স্ত্রীকে ওই এলাকার কিছু চিহ্নিত বখাটে ও মাদকসেবীরা বিভিন্ন কু-প্রস্তাব দেয় রোজিনা আকতার তা প্রত্যাখ্যান করলে তার উপর বার বার আত্মঘাতী ঘটনা ও হামলায় শিকার হয়। এ নিয়ে তিনি উখিয়া থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার পরিপেক্ষিতে গতকাল ৪ টার সময় রোজিনা আক্তার বাপের বাড়িতে বেড়াইতে গেলে ঘর ফাকা পেয়ে অই এলাকার চিহ্নিত মাদকসেবী মনির প্রকাশ মুইন্যা দল বল নিয়ে রোজিনার বাড়িতে টয়লেট থেকে বালতি করে পচা পায়খানা নিয়ে তার বাড়িতে নিক্ষেপ করে দরজায় তালা লাগিয়ে চলে আসে। খবর পেয়ে রোজিনা বাড়িতে প্রবেশ করতে চাইলে পায়খানার গন্ধ আর দরজায় তালা দেখে ডুকতে না পেরে এলাকার লোকজন নিয়ে তালা বেংগে বাড়িতে ডুকেন। এ নিয়ে এলাকাবাসী মনির প্রকাশ মইন্যার উপর ক্ষোভ প্রকাশ করেন এবং অই এলাকার স্থায়ী বাসিন্দা আব্দুল হালিম নামে এক ব্যাক্তি বলেন, এ ঘটনা খুবই নিন্দনীয় দেশে এরকম অত্যাচার নির্যাতন জুলুম সয্য করার মত নই।

একই এলাকার হাবিবুর রহমান বলেন, আমরা বাড়ি থেকে বের হয়ে দেখি তার বাড়ির দরজায় সব টয়লেটের পচা পায়খানা অনেক দুর্গন্ধ ছড়াচ্ছে, দরজায় তালা দুইটা। আমরা এসে কিছুটা পানি ঢেলে পরিষ্কার করে তালা দুইটা ভাংগানোর চেষ্টা করি। এরকম ঘটনার বিচার হওয়া অতীজরুরী। না হয় অন্যদিন আরেক জনের বাড়িতেও এরকম দুর্গঘটনা করবে মাদকসেবীরা। প্রশাসনের প্রতি হস্তক্ষেপ কামনা করছি।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর