• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

উখিয়া ব্রেইন টিউমারে আক্রান্ত মাদ্রাসার মেধাবী ছাত্রী তাসফিয়া বাঁচতে চাই

রিপোর্টার নাম :
আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
received 843313469956905

 

কক্সবাজার জেলার উখিয়া হলদিয়া পালং খেওয়াছড়ি তাজবীদুল কোরআন আল-ইসলামীয়া মাদ্রাসার নূরানী ৩য় শ্রেণীর (রোল-২) মেধাবী ছাত্রী অটো রিক্সা চালক মনজুর আলমের শিশু কন্যা তাসফিয়া ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ঢাকা নিউরো সায়েন্স হসপিতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

আগামী কাল ডাক্তার পরিক্ষার রিপোর্ট দেখার পর কল্যাণ পুর ইবনেসিনা হসপিতালে রেপার হওয়ার সম্ভাবনা রয়েছে বলেন জানা চিকিৎসক।

তাসফিয়ার পিতা মনজুর আলম জানান, আমার মেয়ের অসুস্থতা ভুগছে ৩বছর হচ্ছে। তখন থেকে মরিচ্যা, কোটবাজার, কক্সবাজার বেশ কয়েকটি ডাক্তারের কাছে চিকিৎসা করায়। সময় যত দীর্ঘ হচ্ছে তত রোগ বেড়ে যাচ্ছে এবং একটা চোখে কম দেখছে। কক্সবাজার চোখ বিশেষজ্ঞ ডাক্তার দেখালে পরিক্ষার রিপোর্টে একটা চোখ সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে বলে জানান চিকিৎসক। চিকিৎসকের পরামর্শে চট্টগ্রাম মেডিক্যাল নিয়েগিয়ে ব্রেইন পরিক্ষার করালে রিপোর্টে ব্রেইন টিউমার ধরাপড়ে। এখন ঢাকা চিকিৎসাধীন রয়েছি, আনুমানিক মেয়ের চিকিৎসার জন্য দুই লক্ষ টাকার প্রয়োজন হবে। আমি একজন দিনমজুর রিক্সা চালক আমার যা আত্মসাৎ ছিল সব মেয়ের চিকিৎসা পেছনে শেষ হয়ে গেছে। এখন আমার মেয়ে চিকিৎসা করাতে সমস্যা হয়ে দাঁরিয়েছে । আমার মেয়ের জন্য দোয়া ও সমাজের বিত্তবান সহ সকল হৃদয়বানদের আর্থিক সাহায্যে পেলে আল্লাহর রহমতে নিষ্পাপ শিশু কন্যার আমার তাসফিয়ার জীবন বাঁচানো সম্ভব হবে।

প্রয়োজনে রোগীর পিতা মনজুর আলম ০১৮৭৪৪৭৮৩৯১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর