একজনের কাছে মিলল ২ কোটি টাকার হেরোইন | Daily Cox News
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

একজনের কাছে মিলল ২ কোটি টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক | রাজশাহী
আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
একজনের কাছে মিলল ২ কোটি টাকার হেরোইন

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রায় দুই কোটি টাকার এক কেজি ৯৯৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে কিরণ হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে।

শনিবার দুপুর ১টার দিকে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের স্লুইসগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫। গ্রেফতার কিরণ হোসেন মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকার মৃত জাফর আহম্মেদের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ সদরের আরামবাগ এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিলেন তিনি।

র‌্যাবের ভাষ্য, কিরণ হোসেন চিহ্নিত মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেন তিনি। পরে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়।

র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সিনিয়র এসপি আজমল হোসেন বলেন, হেরোইন কেনাবেচার গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল স্লুইসগেট এলাকায় অভিযান চালায়। এ সময় সেখনকার একটি মুরগির খামারের সামনে থেকে হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। তার কাছ থেকে পাঁচ প্যাকেটে এক কেজি ৯৯৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় দুই কোটি টাকা। এ ঘটনায় মামলা করা হয়েছে।
Cr: jagonews24.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ