• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

কক্সবাজারে উন্নয়ন প্রকল্পের অগ্রগতিতে সন্তুষ্ট প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিবেদক
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
কক্সবাজারে উন্নয়ন প্রকল্পের অগ্রগতিতে সন্তুষ্ট প্রতিমন্ত্রী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীন কক্সবাজারে চলমান বিমানবন্দর উন্নয়ন প্রকল্প ও পর্যটন সুবিধাদি প্রবর্তন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করে উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি।

পরিদর্শন শেষে তিনি বলেন, ‘উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি সন্তোষজনক। আশা করি, নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নয়ন প্রকল্পসমূহের কাজ শেষ হবে।’

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এদিন প্রতিমন্ত্রী কক্সবাজার বিমানবন্দর উন্নয়ন প্রকল্প, খুরুশকুলে শেখ হাসিনা টাওয়ারসহ পর্যটন সুবিধা প্রবর্তন প্রকল্পের স্থান ও কক্সবাজারে অবস্থিত বাংলাদেশ পর্যটন করপোরেশনের হোটেল-মোটেল পরিদর্শন করেন।

উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাস ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর