• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

কক্সবাজারে ডিএনসির পৃথক অভিযানে আটক দুই মাদক কারবারি

আমিরুল কবির
আপডেট সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
কক্সবাজারে ডিএনসির পৃথক অভিযানে আটক দুই মাদক কারবারি

কক্সবাজার সদরের পশ্চিম লারপাড়া ও কলাতলী ডলফিন চত্বর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

রবিবার (৬ ডিসেম্বর) পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম আনুমানিক সন্ধ্যা সাড়ে ৫ টা এবং সন্ধ্যা ৭ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএনসি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সদরের বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সিটি পাবলিক স্কুল গেইটের সামনে হতে চকরিয়া খুটাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দরগাপাড়া এলাকার শামসুল আলমের পুত্র মিজানুর রহমান (৩৩) বর্তমানে পশ্চিম লারপাড়া দুলামিয়া সওদাগরের ভাড়াটিয়াকে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

অপর দিকে একইদিন সন্ধ্যা ৭টার দিকে কলাতলী ডলফিন চত্বর সংলগ্ন রাধুনী রেঁস্তোরা এন্ড বিরানী হাউজ এর সামনের রাস্তার উপর হতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দক্ষিণ আলীখালী এলাকার আবদুল্লাহর পুত্র ওমর ফারুক (২৫)কে ১ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

উভয় ঘটনায় আটককৃত ব্যক্তিদের আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে বলেও জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর