• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ।
আপডেট সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
PicsArt 09 24 03.14.31

 

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)::

কক্সবাজারের গভীর সমুদ্র এলাকা থেকে আনুমানিক ২১ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ৪,৩০,০০০( চার লাখ ত্রিশ হাজার) পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।এ সময় পাচার কাজে ব্যবহৃত ট্রলারটিও জব্দ করা হয়।

শুক্রুবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ঃ৩০ মিনিটের সময় গভীর সমুদ্র থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন গোবিন্দরকিল এলাকার মৃত রফিক আহমেদের ছেলে রশিদ উল্লাহ (৪২) ,চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন লাইক্ষ্যার চর এলাকার মৃত কালা মিয়ার ছেলে আমানত করিম (৩৮), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন পূর্ব বোয়ালখালী এলাকার মৃত ছালেহ আহমেদের ছেলে নাসির উদ্দিন (৩৬), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন বিলিজাপাড়া এলাকার জহির আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২০) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানাধিন উত্তরপাড়া শাহপরীরদ্বীপ ০৮ নং ওয়ার্ড এর মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ ছৈয়দুর রহমান(৪৮)।

কক্সবাজার র‍্যাব-১৫ উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান বলেন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে গভীর সমুদ্রে কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান ও মেজর শেখ মোহাম্মদ ইউসূফের নেতৃত্বে একটি মাছ ধরার ট্রলারকে ধাওয়া করে ৫ জনকে আটক করে। পরে ট্রলারে তল্লাশি চালিয়ে সাড়ে চার লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, র‍্যাব-১৫ গত এক সপ্তাহ আগে থেকে ইয়াবা পাচারকারী চক্রের ওপর নজর রাখছিল । সেই চক্রের একটি চালান আসার খবরে গভীর সমুদ্রে অভিযান চালানো হয়েছে।। আসামীরা জিজ্ঞাসাবাদে জানায় তারা, স্থলপথ অনিরাপদ থাকায় তারা সমুদ্রপথে ইয়াবার চালানটি কক্সবাজার থেকে দেশের অন্যত্র পাচার করছিল এবং দীর্ঘদিন যাবৎ তারা এ ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর