• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

কক্সবাজার থেকে অপহৃত শিশু রোহিঙ্গা শিবিরে উদ্ধার

রিপোর্টার নাম :
আপডেট সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
1615378177.ma

কক্সবাজার শহরের কলাতলীতে অপহৃত শিশু শাহিনা আক্তার আঁখিকে টেকনাফের জাদিমুরা রোহিঙ্গা শিবির থেকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বুধবার (১০ মার্চ) দুপুরে জাদিমুরা ২৭ নম্বর ক্যাম্পের সি-২ ব্লকের নূর নাহারের (এফসিএন-২৭৪০৫১) বসতঘর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
তবে, এ ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ৮ মার্চ শাহিনা আক্তার আঁখি নামে একটি শিশুটিকে অপহরণ করা হয়।

বুধবার বিকেলে স্থানীয়দের উপস্থিতিতে শিশুটিকে তার মা সেতেরা বেগমের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটি পুরোপুরি সুস্থ আছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর