• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

কক্সবাজার থেকে কুরিয়ারে আনা ইয়াবা নিউইয়র্কে পাচারের চেষ্টা : গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
ইয়াবাসহ ঢামেক হাসপাতালের সরকারি কর্মচারী আটক

মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মরণ নেশা ইয়াবা বড়ি কক্সবাজারের টেকনাফ সহ সারা দেশে ছড়িয়ে পড়ছে।প্রতিনিয়ত তা ধরাও পড়ছে। এ কথা আমাদের সবার কছে পুরানো হলেও এবার ইয়াবা পাচারের নতুন রুটের খবর পওয়া গেছে। সম্প্রতি কক্সবাজার থেকে এস এ পরিবহনের মাধ্যমে রাজধানী ঢাকায় পাচার হওয়া ইয়াবা পোস্ট অফিসের পার্সেলে অভিনব উপায়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করা হয়েছে।এ ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. নাহিদ পারভেজ তাহিন (৩৭), মো. মিজানুর রহমান জুয়েল (৩৮), মো. ইমাম হোসেন খান রাহাত (৪০) ও মো. রাজীব হাওলাদার (২৮)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও জোনের সহকারী কমিশনার জুলফিকার আলী বলেন, রামপুরা বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৮০পিস ইয়াবাসহ এই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। তারা দুটি জিন্সের প্যান্টে বিশেষ কায়দায় লুকিয়ে ডাকযোগে নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করছিল। খিলগাঁও থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে তিনি বলেন, সম্প্রতি এই মাদক ব্যবসায়ীরা কক্সবাজার থেকে এস এ পরিবহনে পার্সেলের নামে ঢাকায় ইয়াবার চালান আনে। গত রোববার তারা পার্সেলের ভেতর ইয়াবা ঢুকিয়ে জিপিও-তে জমা দেওয়ার কথা স্বীকার করেন। ডাক বিভাগের সহযোগিতায় মাদকসহ ওই পার্সেলটি শনাক্ত করা হয়েছে।

তিনি আরও জানান, জিপিও কর্তৃপক্ষের উপস্থিতিতে ওই পার্সেল খুলে জিন্স প্যান্টের কোমরের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাই এর ভেতর ফাঁকা জায়গায় অভিনব পন্থায় প্যাকিং করা ৬৮টি স্ট্রাইক পাওয়া যায়। প্যান্ট দুটি থেকে পাওয়া ৬৮টি স্ট্রাইক থেকে ২০৪০ পিস ইয়াবা পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর