কক্সবাজার র‌্যাব-১৫এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-৩ | Daily Cox News
  • শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কক্সবাজার র‌্যাব-১৫এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-৩

হুমায়ূন রশিদ:
আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
কক্সবাজার র‌্যাব-১৫এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-৩

কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ মাদক পাচারে সম্পৃক্ত ৩জন নারী-পুরুষকে আটক করেছে।

সুত্র জানায়, গত ২০নভেম্বর সকাল সোয়া ১১টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল চ্ট্গ্রাম থেকে কক্সবাজারের মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে রামু পানিরছড়া রশিদ নগরের এরশাদ ফিলিং ষ্টেশনের সামনে প্রধান সড়কে চেকপোস্ট স্থাপন করে। এমন সময় একটি বাস চেকপোস্টে আসলে র‌্যাব সদস্যরা তল্লাশী শুরু করলে কৌশলে পালিয়ে যাওয়ার সময় কক্সবাজার পৌরসভার কলাতলী ঝিরঝিরি পাড়ার মোঃ কাশেমের স্ত্রী সৈয়দা বেগম (৩০) কে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে কাপড়ের ব্যাগ হতে ১০ কেজি গাঁজার চালান জব্দ করা হয়।

অপরদিকে বিকাল সোয়া ৩টারদিকে র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল রামু কাইম্যারঘোনা নামক স্থানে হোপ হাসপাতালের সামনে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উখিয়া পশ্চিম রত্নাপালংয়ের মৃত মোজাহের মিয়ার পুত্র মোঃ আরিফুল ইসলাম (২৫) এবং টেকনাফ বাহারছড়া কচ্ছপিয়ার গুরা মিয়ার পুত্র ফয়সাল আহমদ (৩৮) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। এরপর তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৩হাজার ১শ ৫০পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনের পৃথক ধারায় মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও গাঁজাসহ আটককৃতদের রামু ও কক্সবাজার সদর থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন। ###


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ