করোনা আক্রান্ত মাহমুদউল্লাহ, পিএসএলে খেলা হচ্ছে না | Daily Cox News
  • শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

করোনা আক্রান্ত মাহমুদউল্লাহ, পিএসএলে খেলা হচ্ছে না

রিপোর্টার নাম :
আপডেট সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
মাহমুদউল্লাহ

এবার করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ জাতীয় দলের এই অলরাউন্ডার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে আজ (০৮ নভেম্বর) পাকিস্তানে যাওয়ার কথা ছিল।

তবে কোভিড-১৯ পজিটিভ হওয়ায় এখন আর সেখানে যাওয়া হচ্ছে না।
করোনা আক্রান্তের বিষয়টি মাহমুদউল্লাহ নিজেই নিশ্চিত করেছেন। পিএসএলে খেলতে পাকিস্তান যাওয়ার উদ্দেশ্যেই তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন। গত শুক্রবার প্রথম দফায় পজিটিভ হওয়ার পর শনিবার আরও একবা পরীক্ষা করালে সেখানে দুঃসংবাদ পান।

এখন নিজের বাসাতেই আইসোলেশনে থাকবেন তিনি। আর সেইসঙ্গে পিএসএলে মুলতান সুলতানের হয়ে প্লে-অফে খেলার ইচ্ছে শেষ হয়ে গেল।

মাহমুদউল্লাহ বলেন, ‘পিএসএল খেলার জন্যই ৬ তারিখ পরীক্ষা করিয়েছিলাম। পজিটিভ আসার পর অবাক হয়েছি । নিশ্চিত হওয়ার জন্য পরদিন আরেকবার পরীক্ষা করালাম, এবারও পজিটিভ। এমনিতে কোনো সমস্যা নেই। দুই দিন আগে থেকে হালকা একটু ঠাণ্ডা লেগেছে, যেটা নরম্যালই হতে পারে। এছাড়া কোনো উপসর্গ নেই। আপাতত বাসায়ই আইসোলেশনে আছি। ’

এর আগে ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর জায়গায় মুলতানের দলে ডাক পান মাহমুদউল্লাহ। এখন দলটিকে মাহমুদউল্লাহর বদলি খুঁজতে হবে।

এদিকে সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট রয়েছে। আর দ্রুত সুস্থ হয়ে ঘরোয়া এই টুর্নামেন্টে খেলার জন্য তৈরি হতে হবে তারকা এ ক্রিকেটারকে।

এবারের পিএসএলের প্লে-অফে মাহমুদউল্লাহ ছাড়াও ডাক পেয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তিনি লাহোর কালান্দার্সের ওপেনার ক্রিস লিনের জায়গায় খেলবেন। ১০ নভেম্বর পাকিস্তানে রওনা হওয়ার কথা তামিমের। এরই ধারাবাহিকতায় আজ করোনা পরীক্ষা করিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ