• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

করোনা টিকা নিলেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
করোনা টিকা নিলেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান

করোনার টিকা নিয়েছেন সৌদি আরবের ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান। সৌদি গেজেটের এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনা টিকার প্রথম ডোজ নিলেন তিনি।

সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) গতকাল শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে, করোনা টিকা নেওয়ার জন্য ক্রাউন প্রিন্সকে ধন্যবাদ দিয়েছেন সে দেশের স্বাস্থ্যমন্ত্রী তৌফিক আল-রাবিয়াহ। সৌদি আরবের নাগরিক ও বাসিন্দাদের জন্য টিকা সরবরাহে তৎপরতা চালানোর জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ ব্যাপারে তৌফিক আল-রাবিয়াহ জানান, করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর থেকে বাদশাহর প্রচেষ্টার মাধ্যমে যে সফলতা আমরা পেয়েছি, সেটা ভিশন ২০৩০ এর মধ্যে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, জনগণের স্বাস্থ্যের বিষয়টি বিবেচনায় রেখে প্রথমে পদক্ষেপ গ্রহণের মাধ্যমে এই টিকা আনা হয়েছে। আন্তর্জাতিকভাবে অনুমোদিন টিকা দেশের জনগণের জন্য সরকার কাজ করছে।

এদিকে সৌদি এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন লাখ ৬১ হাজার নয়শ তিনজন এবং মারা গেছে ছয় হাজার একশ ৬৮ জন। বর্তমানে সে দেশে আক্রান্ত অবস্থায় রয়েছে দুই হাজার নয়শ ২০ জন এবং সুস্থ হয়ে গেছে তিন লাখ ৫২ হাজার আটশ ১৫ জন।

সূত্র: সৌদি আরব


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর