• বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কাভার্ডভ্যান থেকে ইয়াবা উদ্ধার, চালক পলাতক

জাহেদ হাসান:
আপডেট সময় : সোমবার, ২৪ মে, ২০২১
PicsArt 05 25 12.22.34

কক্সবাজার পৌরসভার কলাতলীতে একটি কাভার্ডভ্যান গাড়ি থেকে ১৭ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং চালক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।এসময় নগদ টাকা সহ গাড়িটি জব্দ করা হয়েছে।

সোমবার (২৪ মে)রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় জেলা ট্রাফিক পুলিশের এটিএসআই গোলাম রাব্বানী ইয়াবাসহ গাড়িটি আটক করে।

কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান,
নিত্যদিনের মতো ট্রাফিক পুলিশের এটিএসআই গোলাম রাব্বানী কলাতলীর ডলফিন মোড়ে ট্রাফিক নিয়ন্ত্রন ডিউটি শেষ করে কক্সবাজার পুলিশ লাইন্সে যাওয়ার জন্য অপেক্ষা করছিল এমন সময় ঢাকা মেট্রো-ম, ৫৪-০২৮০ নাম্বার যুক্ত কাভার্ডভ্যান কক্সবাজার-চট্টগ্রাম হাইওয়ে রোড দিয়ে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিল। এটিএসআই গোলাম রাব্বানী ঐ কাভার্ডভ্যানটিকে লিফট নেওয়ার জন্য সংকেত দেয়,চালকের অনিচ্ছা সত্যেও তাকে লিফট দেয়।

গাড়িটি যখন সদর থানাধীন ১২নং ওয়ার্ডের উত্তর আদর্শ গ্রাম এলাকা অতিক্রম করার সময় কথাপ্রসঙ্গে এটিএসআই গোলাম রাব্বানী ড্রাইভারের কাছে জানতে চায় তিনি কোথায় যাচ্ছেন এবং একা কেন? হেলপার কোথায়? চালক এই প্রশ্নের কোন উত্তর না দিয়ে হুট করে চলন্ত ভ্যান থেকে কৌশলে লাফ দিয়ে নিচে পড়ে দৌড়ে পালিয়ে যায়। এটিএসআই গোলাম রাব্বানী দ্রুত চালকের আসনে বসে গাড়িটি নিজের নিয়ন্ত্রণে নেয়।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা টিম নিয়ে সেখানে উপস্থিত হয়। এবং স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে গাড়িটি তল্লাশি করে চালকের আসনের পিছনে বিশেষ কায়দায় লুকানো ১৭ হাজার ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০০ টাকার দুটি নোট সহ গাড়িটি জব্দ করে।

এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর