• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কোটবাজারের ব্যবসায়ি কায়সারকে ইয়াবা দিয়ে আটকের অভিযোগ : পরিবারের দাবি ষড়যন্ত্র

উখিয়া প্রতিনিধি
আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
IMG 20211009 201654

কক্সবাজারের উখিয়ার কোটবাজারের চাল ব্যবসায়ী ছৈয়দ মোহাম্মদ কায়সার কে গ্রেফতারের ঘটনার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেছেন কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির নেতৃবৃন্দ ও তার পরিবার।

শনিবার (৯ অক্টোবর) রাত ৮টার সময় কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আটক কায়সারের পিতা ছৈয়দ আলম বলেন,আমার ছেলেকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কোটবাজার দোকান থেকে ধরে নিয়ে মরিচ্যা চেকপোস্টের বিজিবি সদস্যরা ইয়াবা দিয়ে আটকের ঘটনায় আমার পরিবারের দীর্ঘদিনের সুনাম নষ্ট হয়েছে।

বিভিন্নভাবে রাজনৈতিক ষড়যন্ত্রও করছে একটি কুচক্রী মহল কায়সারের ভাই উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছৈয়দ মো. নোমান বলেন,কেনো আমার ভাইকে কোটবাজার থেকে ধরে নিয়ে মরিচ্যা চেকপোস্টে আটক দেখানো হয়েছে সেটা পরিষ্কার করে অবিলম্বে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানাচ্ছি।কারা ষড়যন্ত্র করছে সে প্রশ্নের জবাবে নোমান বলেন,বাড়ির নিকটস্থ রফিক উদ্দিন বাবুল এ ঘটনায় জড়িত আছে বলে সন্দেহ হয়। পুরো ঘটনায় বিজিবির সাথে ভালুকিয়ার সোহেল ছিলো এবং সে সোর্স হিসেবে কাজ করে বলে দাবি করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির সভাপতি আবু ছিদ্দিক বলেন,আমরা ব্যবসায়ীরা আতংকে রয়েছি। নিরীহ মানুষকে মাদকের সংশ্লিষ্টতা দেখিয়ে আটক দেখানোর ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। যারা প্রকৃত মাদক ব্যবসায়ী তাদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণে মালিক সমিতির কোনো আপত্তি নেই। ষড়যন্ত্রমূলক মামলা থেকে কায়সারকে অব্যাহতি না দিলে আগামীতে মানববন্ধন,স্মারকলিপি সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবদুর রহমান, মোহাম্মদ হোসাইন, তারেক হোসেন মানিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর