• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

ক্যাম্পে মিললো রোহিঙ্গা শিশুর লাশ

রিপোর্টার নাম :
আপডেট সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
3f43ec39bc2a2090b25ef378e2aec85b 60421e115ef92

কক্সবাজারের টেকনাফে ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে নিখোঁজের তিন দিন পর শাহিনা নুর (৮) নামের এক রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। শুক্রবার (৫ মার্চ) বিকালে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত মৌচনি সি ব্লকের ক্যাম্পের পশ্চিমমাথা পাহাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। শাহিনা নুর এই ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা মো. জোবাইরের কন্যা। সে গত তিন দিন আগে ক্যাম্প থেকে নিখোঁজ হয়েছিল।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কক্সবাজার-১৬ এর পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।

রোহিঙ্গা সদস্যরা জানান, ১ মার্চ ক্যাম্প থেকে দিনের বেলার ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শাহিনুর। পরে তাকে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও পাওয়া যায়নি। আজ বিকালে রোহিঙ্গাদের নয়াপাড়া নিবন্ধিত মৌচনি সি ব্লকের ক্যাম্পের পশ্চিম মাথার পাহাড়ি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এসময় তার চেহারা বিকৃত ছিল। নির্মমভাবে বাচ্চাটিকে হত্যা করা হয়েছে। তার বাম হাত কেটে ফেলা হয়েছে, শরীরে ক্ষত-বিক্ষত আঘাতের চিহ্ন।

এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে বিকালে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে, এটি হত্যাকাণ্ড। গত তিন দিন আগে সে নিখোঁজ হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, এ ঘটনার সঙ্গে কারা জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

টেকনাফ নায়াপাড়া নিবন্ধিত শরাণার্থী শিবিরের নেতা মো. ইসলাম জানান, ‘নিখোঁজ থাকা এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এমনভাবে বাচ্চা শিশুটিকে হত্যা করা হয়েছে, তা বলা মুশকিল। শিশুটির চেহারা চেনা যাচ্ছে না। এমনকি তার একটি হাতও কেটে ফেলা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর