• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গেল মাসে ৪১৩ ফিলিস্তিনিকে বন্দি করেছে ইসরাইল

আন্তজার্তিক ডেস্ক
আপডেট সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
গেল মাসে ৪১৩ ফিলিস্তিনিকে বন্দি করেছে ইসরাইল

গেল মাসে অবরুদ্ধ পশ্চিমতীরে জোরপূর্বক প্রবেশ করে ৪১৩ ফিলিস্তিনিকে আটক করে নিয়ে গেছে ইসরাইলি বাহিনী। শনিবার (১২ ডিসেম্বর) ফিলিস্তিনের বেসরকারি সংগঠনগুলো এ তথ্য জানিয়েছে।

জেরুজালেম থেকে আটক করা হয়েছে সবচেয়ে বেশি ১৫৭ ফিলিস্তিনিকে। আটকৃতদের মধ্যে ৪৯ শিশু এবং ৭ জন নারী রয়েছে।
প্যালেস্টাইন লিবারেশন অর্গানাইজেশনের (পিএলও) ডিটেইনিস এবং এক্স ডিটেইনিস কমিশন, প্যালেস্টানিয়ান প্রিজনার সোসাইটি, আদামির প্রিজনার্স সাপোর্ট অ্যান্ড হিউম্যান রাইটস অ্যাসোসিয়েশন এবং ওদি হিলওয়ে ইনফরমেশন সেন্টার যৌথ বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়, ইসরাইলের বন্দিশালায় ৪ হাজার ৪০০ ফিলিস্তিনি বন্দি আছে। তাদের মধ্যে ৪১ জন নারী, ১৭০ জন শিশু রয়েছে। ৩৮০ জনকে কোনো অভিযোগ ছাড়াই আটকে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর