• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গোসল করতে গিয়ে তিন ছাত্রীর মৃত্যু, একজন নিখোঁজ

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
Screenshot 2021 09 13 20 36 08 41

গাজীপুরের পাইনশাইল এলাকায় তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিহত তিন ছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন। ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু করেছে ফায়ার সার্ভিস। এক সঙ্গে তিন ছাত্রী মৃত্যুর ঘটনায় এলাকায় বইছে শোকের মাতম। ঘটনাস্থলে ভিড় করেছেন শত শত স্থানীয় মানুষ।

নিহতরা হলেন, পাইনশাইল এলাকার সোলেমান মিয়ার মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন, মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ছিল। নিখোঁজ রিয়া আক্তার নিহত রিচি আক্তারের ছোট বোন ও গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় আজ দুপুর ১টার দিকে প্রতিবেশী পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যান। এসময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে আসেন। এরপর পর্যায়ক্রমে ৪ জন ছাত্রী পানিতে ডুবে যায়। অপর শিক্ষার্থী সাঁতরে তীরে উঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানান। পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার একপর্যায়ে তুরাগ নদী থেকে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর পৌনে ৪ টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে এখনো রিয়ার হদিস পায়নি ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা গেছেন।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন জানান, বিকেল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর