• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

ঘুমের মধ্যেই মারা গেলেন বিগ বস বিজয়ী সিদ্ধার্থ

আন্তজার্তিক ডেস্ক
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
ঘুমের মধ্যেই মারা গেলেন বিগ বস বিজয়ী সিদ্ধার্থ

ভারতের টিভি অনুষ্ঠান বিগ বসের সিজন ১৩-এর বিজয়ী অভিনেতা ও মডেল সিদ্ধার্থ শুক্লা মারা গেছেন।

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে পরপারে পাড়ি জমালেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।

কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। এতে নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করেন তিনি।

‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। তবে তিনি সবচেয়ে আলোচনায় আসেন ২০১৯ সালে ‘বিগ বস’র ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে। বিশেষ করে তরুণ-তরুণীদের মধ্যে তার ব্যক্তিত্ব খুব জনপ্রিয়তা পায়। এই শোয়ের সুবাদেই সহপ্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটিজেনরা তাদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম হয়েছিল সিদ্ধার্থ শুক্লার। মডেলিং দিয়েই পা রেখেছিলেন বিনোদন জগতে। ২০০৪ সালে টেলিভিশনে হাতেখড়ি এবং ২০০৮ সালে তিনি অভিনয় শুরু করেন। এদিকে, তার মৃত্যুতে বলিউড ও টলিউডে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তাকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন।

সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর