চকরিয়ায় ভূমি সেবা সহজিকরণের লক্ষ্যে গণশুনানি ২৫ আগস্ট | Daily Cox News
  • শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চকরিয়ায় ভূমি সেবা সহজিকরণের লক্ষ্যে গণশুনানি ২৫ আগস্ট

নিউজ ডেস্ক
আপডেট সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
received 3357172447698658

এম.মনছুর আলম,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে জনগনের মতামত, অভিযোগ, পরামর্শ সরাসরি জানতে আগামী ২৫ আগস্ট (মঙ্গলবার) বেলা ১২ টায় উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে গণশুনানি অনুষ্ঠিত হবে। এছাড়াও
আগামী ২৬ আগস্ট বুধবার সকাল ১১টায় উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে ভূমি সেবা সহজিকরণ বিষয়ক গণ শুনানি অনুষ্ঠিত হবে।
ভূমি অফিসের এ গণশুনানির বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন।
জানাগেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার মানুষের মাঝে তাদের দূরগোড়ায় ভূমিসেবা পৌছাতে ভূমি প্রশাসন উদ্যোগ নেয় গণশুনানির। ভূমি মন্ত্রাণালয় তথা সরকারের গৃহীত সিদ্ধান্তের আলোকে মাঠ পর্যায়ে এই ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে জনগনের মতামত, অভিযোগ, পরামর্শ সরাসরি জানতে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে ও ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গনে নির্দ্দিষ্ট তারিখ ও সময়নুযায়ী এ গণশুনানি অনুষ্ঠিত হবে।

উক্ত সময়ে গণশুনানিতে সেবা প্রার্থীরা উপস্থিত থেকে সুচিন্তিত মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করে ভূমিসেবা সহজিকরণে ভূমিকা রাখার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন।

উল্লেখ্য, প্রতি বুধবার সকাল ১১টায় উপজেলা ভূমি অফিস, চকরিয়াতে গণশুনানি অনুষ্ঠিত হয়৷ ভূমি বিষয়ক যেকোনো সমস্যা, অভিযোগ ও পরামর্শের জন্য সহকারী কমিশনার (ভূমি) এর অফিস কক্ষের দরজা সবার জন্য যে কোন সময় উন্মুক্ত রয়েছে বলে দপ্তর সূত্রে জানায়।#
এম.মনছুর আলম
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
তারিখ ২৩.০৮.২০২০ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ