চট্টগ্রামে ইয়াবা ও মিনি ট্রাকসহ টেকনাফের দুই যুবক আটক | Daily Cox News
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১১:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চট্টগ্রামে ইয়াবা ও মিনি ট্রাকসহ টেকনাফের দুই যুবক আটক

বিশেষ প্রতিনিধি
আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
চট্টগ্রামে ইয়াবা ও মিনি ট্রাকসহ টেকনাফের দুই যুবক আটক

চট্টগ্রামে র‌্যাব-৭এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও মিনি ট্রাকসহ টেকনাফের চালক-হেলপারকে আটক করেছে।

সুত্র জানায়, ৭ নভেম্বর রাতের প্রথম প্রহরের দিকে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার হতে যানবাহনযোগে ফেনীতে মাদক পাচারের সংবাদ পেয়ে চন্দনাইশ থানাধীন খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্স এর সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মিনিট্রাকের (চট্টমেট্রো-ন-১১-৩৭৯৪) এর গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মিনি ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে টেকনাফ পৌর এলাকার কুলাল পাড়ার আব্দুস সালামের পুত্র ও গাড়ির চালক মোঃ ফারুক (২৯) এবং হেলপার শাহপরীর দ্বীপ উত্তর-পূর্ব পাড়ার মৃত নবী হোসেনের পুত্র মোঃ সেলিম (২৪) কে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদে মিনি ট্রাকে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১৯হাজার ৩শ ৫পিস ইয়াবাসহ গাড়িটি জব্দ করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও গাড়িসহ ধৃতদের স্থানীয় থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান মামুন নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ