চট্টগ্রামে সৎ বাবার হাতে নৃশংসভাবে খুন শিশু সন্তান | Daily Cox News
  • শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চট্টগ্রামে সৎ বাবার হাতে নৃশংসভাবে খুন শিশু সন্তান

সফিকুল আলম
আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
চট্টগ্রামে সৎ বাবার হাতে নৃশংসভাবে খুন শিশু সন্তান

চট্টগ্রামে সৎ বাবার হাতে নৃশংসভাবে খুন হলো শিশু সন্তান। নগরীর চান্দগাঁও এলাকায় ঘুমের ট্যাবলেট খাইয়ে গলা টিপে হত্যা করে শিশু সাইমকে ফেলে চলে যায়। বেওয়ারিশ ভেবে লাশটি দাফনও করে আনজুমানে মুফিদুল ইসলাম। ঘটনার ৬ দিন পর পুলিশের তদন্তে উদঘাটন হয় সেই হত্যার রহস্য।

সন্তান হারিয়ে ছেলের শোকে কেঁদে কেঁদে শুকিয়ে গেছে মায়ের চোখের জল। স্বামীর বিরুদ্ধে সন্তান হত্যার বিচার চান স্ত্রী তানিয়া বেগম।
শিশুটির মা তানিয়া বলেন, ‘আমি ওর বিচার চাই। ও আজকে আমার বাচ্চা মারছে, কালকে আরেকজনের বাচ্চা মারবে।’

কখনো ভাবেননি সৎ বাবার হাতে খুন হতে হবে ফুটফুটে ছোট্ট শিশু সাইমকে।
মা তানিয়া আর সৎ বাবা নয়নের সাথে নগরীর চান্দগাঁওয়ের রওশন কলোনিতে থাকতো ৫ বছরের শিশু সাইম। গত ২৭ অক্টোবর হঠাৎ নিখোঁজ হয় সে। খোঁজাখুঁজিতে পাওয়া না গেলে মা চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ সৎ বাবা নয়নকে আটক করলে খোলে শিশু হত্যার রহস্যের জট।
উত্তর সিএমপি উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বলেন, ‘শিশুটি প্রায়ই কান্নাকাটি করতেন, তাই বর্তমান বাবা এটি সহ্য করতে পারতেন না। সহ্য করতে পারত না বলে তাকে বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন চালতো বলে আমরা জানতে পেরেছি।’
পুলিশ জানায়, মা গৃহকর্মীর কাজে বের হলে সৎ বাবা নয়ন সাইমকে প্রথমে ঘুমের ট্যাবলেট খাইয়ে দেয়। শরীর নিস্তেজ হয়ে গেলে গলা টিপে হত্যা করে। পরে চট্টগ্রাম মেডিকেলের পশ্চিম গেটে ফেলে চলে যায়। অবশ্য আনজুমানে রহমানিয়া বেওয়ারিশ হিসেবে শিশুর লাশটি দাফনও করে।
এদিকে, হত্যার দায়ে স্বামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন স্ত্রী তানিয়া।
বিজয় বসাক বলেন, ‘আসামি আমাদের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সকল ঘটনা স্বীকার করেছে। আমরা তাকে আগামী কার্যদিবসে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীর জন্য আদালতে পাঠাব।
নয়নের সাথে তানিয়ার দ্বিতীয় বিয়ে হয় ২ বছর আগে। তাদের ৬ মাসের এক শিশু সন্তানও রয়েছে। তানিয়ার গ্রামের বাড়ি নোয়াখালী আর নয়নের চট্টগ্রামের আনোয়ারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ