• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

চাটখিলে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে অন্তঃসত্ত্বাসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
চাটখিলে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে অন্তঃসত্ত্বাসহ নিহত ২

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় অটোরিকশা ও ইটবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সুলতানা আক্তার (১৯) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূসহ দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সুলতানার মা সালেহা আক্তার (৬০)।

 

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে ১১ নম্বর পোলের গোড়া এলাকায় রামগঞ্জ-ঢাকা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুলতানা উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী।

1604596189

নিহক অপরজন হলেন অটোরিকশাচালক ইদ্রিস মিয়া (৪৫)। তার বাড়িও একই এলাকায়।

1604595986 1587538874 p

আহত সালেহা আক্তার একই এলাকার মনির হোসেনের স্ত্রী। 

স্থানীয়রা জানান, নয় মাসের অন্তঃসত্ত্বা সুলতানা কয়েকদিন আগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি দশঘরিয়ায় আসেন।

বুধবার সকালে ব্যাটারি চালিত অটোরিকশায় করে  মা সালেহাকে নিয়ে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন তিনি। পথে পোলের গোড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি হ্যান্ড ট্রাক্টরের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে সুলতানা ও চালক ইদ্রিস ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন গৃহবধূর মা সালেহা। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ড ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। আহত সালেহাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর