• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

চুড়ি-লেইস ফিতার ডাক দিয়ে ইয়াবা বিক্রি!

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
চুড়ি-লেইস ফিতার ডাক দিয়ে ইয়াবা বিক্রি!

চট্টগ্রাম: অন্য ১০ ফেরিওয়ালার মতোই ভাব। হাতে চুড়ি, লেইস ফিতার বাক্স।

মুখে চিরচেনা সেই হাঁক- ‘এই লেইস ফিতা, লাল চুড়ি, নীল চুড়ি’।  কিন্তু পূর্বনির্ধারিত গ্রাহক ছাড়া অন্য কারও কাছেই ঘেঁষেন না হকার মো. জসিম উদ্দিন (২২)।

1604596189

বিক্রিও করেন না কিছু্। 

তার এই অস্বাভাবিক আচরণ দেখেই তাকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

1604595986 1587538874 p

পরে তার কাছ থেকেই উদ্ধার করে ২০০০ পিস  ইয়াবা। তার দেওয়া তথ্যে পরে মো. খাইরুল ইসলাম (২৫) নামে তার আরও এক সহযোগীকে আটক করা হয়।

 

রোববার (২০ ডিসেম্বর) তাদের আটকের বিষয়টি জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

আটক মো. জসিম উদ্দিনের বাড়ি হবিগঞ্জ ও মো. খাইরুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন  বলেন, জসিম এবং খাইরুল লেইস ফিতা, চুড়ি ফেরির আড়ালে ইয়াবা পাচার করত। আমাদের টিমের সন্দেহ হলে তাকে আটক করে। পরে তল্লাশি করে তার কাছ থেকে ২০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি মোহাম্মদ মহসীন জানান, জসিম এবং খাইরুল মূলত ইয়াবা বহনকারী। তার নির্দিষ্ট বিক্রেতা ও ক্রেতা রয়েছে আছে। সে বিক্রেতার কাছ থেকে কিনে তা ক্রেতার কাছে পৌঁছে দিত। প্রশাসনের চোখ এড়াতে লেইস ফিতা হকারের বেশ ধরত।

এদিকে ৮৮৫ পিস ইয়াবাসহ মো. হেলাল উদ্দিন (৩৫) নামে আরও এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন। আটক মো. হেলাল উদ্দিন সাতকানিয়া উপজেলার মধ্যম কাঞ্চনা হাজারিখিল এলাকার মো. মোজাফফর আহমদের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর