• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রিয় স্বীকৃতি দিতে হবে: বিএমএসএফ

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
PicsArt 04 12 02.02.23

অবিলম্বে জাতীয় গণমাধ্যম সপ্তাহের (১-৭ মে) রাষ্ট্রীয় স্বীকৃতির দেয়ার দাবিতে দেশব্যাপী জেলা-উপজেলা থেকে আজ সোমবার ১২ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট স্মারকলিপি পাঠিয়েছেন দেশের সাংবাদিকরা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ’র) ডাকে একযোগে এ স্মারকলিপি পাঠানো হয়।

এবছর আগামি মাসের ১-৭ মে’ পঞ্চমবারের মত দেশে *পঞ্চম জাতীয় গণমাধ্যম সপ্তাহ- ২০২১* উদযাপিত হবে। মহামারী বৈশ্বিক করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে কেন্দ্রসহ জেলা-উপজেলায় স্বল্পপরিসরে আলোচনা সভা, দোয়ানুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে সপ্তাহটি উদযাপনের প্রস্তুতি গ্রহন করা হচ্ছে।

এবছরের উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানোর চিন্তাভাবনা করছে সংগঠনটি।

বিএমএসএফের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, দেশে এমন কোন পেশাজীবি নেই যাদের নিয়ে রাষ্ট্র ভাবেন না। কিন্তু গণমাধ্যম রাষ্ট্রের গুরুত্বপূর্ণ রোলের দায়বহন করে। তিন্তু তাদের জন্য ভাবনার গোঁড়ায় যেন জং ধরেছে। গণমাধ্যম সপ্তাহটি আজ সারাদেশের সাংবাদিকদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে। গণমাধ্যম ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় সপ্তাহটি বিশেষ গুরুত্ব পাবে। তাই অবিলম্বে স্বীকৃতি দিতে বিশেষ আহবান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর