জুয়াড়ি ছেলের হাতে নির্মমভাবে খুন বাবা | Daily Cox News
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

জুয়াড়ি ছেলের হাতে নির্মমভাবে খুন বাবা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
জুয়াড়ি ছেলের হাতে নির্মমভাবে খুন বাবা

রাজশাহীর পুঠিয়ায় একমাত্র পুত্র জু’য়াড়ু শরিফুল ইসলামের হাতে নি’র্মম হ’ত্যাকাণ্ডের শি’কার হোন পিতা অহির বক্স (৫৮)। পুলিশ ঘা’তক পুত্রকে আ’টক করেন। পরে সে ১৬৪ ধারায় জ’বানব’ন্দিতে হ’ত্যাকাণ্ডের বি’ষয়টি শি’কার করেছে। এদিকে আ’টককৃত শরিফুলকে জি’জ্ঞাসাবাদ শেষে আ’দালতের মাধ্যমে জে’ল-হাজতে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) হাসমত আলী গণমাধ্যমকে বি’ষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৯ অক্টোবর সকালে অহির বক্স বাড়ির বাহিরে গেলে একমাত্র ছেলে শরিফুল ইসলাম জু’য়া খেলার জন্য এবং ঋ’ণের টাকা পরিশোধ করতে তার পিতার পকে’টে থাকা ১৮ হাজার টাকা চু’রি করে। অহির বক্স দুপুরে বাড়ি এসে পকে’টে টাকা না পেয়ে ছেলেকে জি’জ্ঞাসাবাদ করেন।

তখন ছেলে শরিফুল স্বীকার করেছে যে সেই তার বাবার পকে’টে থাকা টাকা নিয়েছে। এরপর পিতা অহির বক্স শরিফুল ওই টাকা ফেরত দেওয়ার চা’প দেন। কিন্ত শরিফুল টাকা ফেরত দিতে অস্বীকার করে পিতা অহির বক্সকে জো’রে ধাক্কা মারে। ধাক্কার কারণে অহির বক্স চৌকির কর্নারের উপর পড়ে জ্ঞান হা’রিয়ে ফে’লেন। তখন শরিফুল তার পিতার জ্ঞান ফিরানোর জন্য বুকের উপর চা’পা দিলেও তার জ্ঞান ফিরেনি।

এক পর্যায়ে সে বুঝতে পারে যে তার পিতা মা’রা গেছেন, তখন শরিফুল নিজে বাচার জন্য তার পিতার লা’শ চৌকির উপর রেখে বাড়ির গেটে তালা লাগিয়ে বাহিরের অবস্থান করে। এরপর রাতের অন্ধকারের অপেক্ষায় থাকে সে। রাত গভীর হতে থাকলে শরিফুল তার পিতার লা’শ পিঠে বহন করে বাড়ির পাশে আম বাগানে ফে’লে আসে। পরে বাড়ি ফিরে তরকারি কা’টা হাসুয়া দিয়ে পিতার লা’শের দুই পায়ের রগ কে’টে দেয়।

এরপর থেকে শুরু হয় তার অভিনয়। রাতের বেলায় শরিফুলের মা বাড়ি এসে তার পিতার খোঁজ করলে শরিফুল বলে বাবা বিকেলে বাড়ি থেকে গেছেন আর ফিরেনি। পরেরদিন ২০ অক্টোবর সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশে একটি আম বাগানে তার লা’শ দেখতে পেয়ে থানায় খবর দেন। ওইদিন নি’হতের স্ত্রী জরিনা বেগম বা’দী হয়ে অ’জ্ঞাতনামা আ’সামি করে থানায় একটি মা’মলা দা’য়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ