টেকনাফের মেরিনড্রাইভে মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ | Daily Cox News
  • বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

টেকনাফের মেরিনড্রাইভে মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
Screenshot 20200813 231946

কক্সবাজারের টেকনাফে মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। তবে এর আগে ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালী লোকজন চেষ্টা করেছিলো বলে অভিযোগ উঠেছে। গত শনিবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার পরিবার জানায়, গত ৮ আগস্ট বিকালে ৩টার সময় বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার উদ্দেশে ওই মাদ্রাসাছাত্রী ঘর থেকে বের হয়। এরপর গাড়ির জন্য উত্তর লেঙ্গুরবিল এলাকার রাস্তায় অপেক্ষা করতে থাকে। এমন সময় একই এলাকার বখাটে ইসমাইল (২৩) নামের এক যুবক ওই মাদ্রাসাছাত্রীকে জোর করে টমটম গাড়িতে উঠিয়ে মেরিনড্রাইভ সড়কের দিকে নিয়ে যায়। পরে উত্তর লম্বরীর নুরুল আবছার ও জাহালিয়া পাড়ার আবদুল আমিনসহ তিন জন মিলে ওই ছাত্রীকে নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাসে অন্যদিকে নিয়ে যায়। পরে সন্ধ্যা ঘনিয়ে আসলে তাকে মেরিনড্রাইভ সংলগ্ন অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার ভয় দেখিয়ে মারধর করে তিন জন মিলে ধর্ষণ করে।

ধর্ষণের এক পর্যায়ে ছাত্রীটি অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফেরার পর অভিযুক্ত আবদুল আমিন উত্তর লেংগুর বিল এলাকার মো. হোছাইন ওরফে অলু নামের এক ব্যক্তির নিকট মেয়েটিকে রেখে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় মেয়েটিকে স্থানীয় গ্রাম পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিদের সহায়তায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

হাসপাতালের চিকিৎসা শেষে বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে ভিকটিমের পরিবার ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেন। এছাড়া ঘটনার খবর পেয়ে বুধবার টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল ভিকটিমের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল জানান, ‘এ ঘটনায় তিন জনকে আসামি করে ভিকটিমের পরিবার একটি মামলা দায়ের করেন। ধর্ষণ সংক্রান্ত পরীক্ষার জন্য ভিকটিমকে চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ