• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ জকি বাহিনীর প্রধানসহ নিহত ৩

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
বন্দুকযুদ্ধ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে জকি বাহিনীর প্রধান জকিসহ তিনজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত তিনজনই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বাংলানিউজকে জানান, র‌্যাবের একটি দল টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জকিসহ তার বাহিনীর লোকজন র‌্যাবের ওপর গুলি ছোড়ে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ বন্দুকযুদ্ধ হয়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে জকি বাহিনীর প্রধান জকিসহ তিন জনের মরদেহ উদ্ধার করে।
এ সময় জকির আস্তানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান মেজর মেহেদী হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর