টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন! | Daily Cox News
  • শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন!

গিয়াস উদ্দিন ভুলু
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
সাবেক স্বামীকে নিয়ে বর্তমান স্বামীকে খুন

টেকনাফে পারিবারিক সম্পত্তির বিরোধ নিয়ে দীর্ঘ দিনের পুর্বশত্রুতা জের ধরে আপন চাচাতো ভাইদের ছুরিকাঘাতে খুন হয়েছে আব্দুর রহমান (৩০) নামে এক যুবক।

নিহত যুবক হচ্ছে টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের নয়াপাড়া লাফার ঘোনার বাসিন্দা আব্দুল গফুর প্রকাশ জাফর আহাম্মদ’র পুত্র।

স্থানীয়দের কাছ থেকে খবর নিয়ে জানা যায়,
৯ নভেম্বর (সোমবার) দুপুর আড়াই টার দিকে সাবরাং লাফাঘোনা এলাকার হাজী আব্দুল মজিদের বাড়িতে এই মর্মান্তিক ঘটনাটি সংঘটিত হয়েছে।

নিহতের বড় ভাই মোহাম্মদ আবদুল্লাহ সংবাদকর্মীদের বলেন, সোমবার দুপুরের দিকে চাচা আব্দুল মজিদের বাড়িতে পারিবারিক সম্পত্তির বিষয় নিয়ে আলাপ আলোচনা চলছিল। আলোচনায় উভয় পক্ষের তর্ক-বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে সাবরাং ইউনিয়ন কচুবনিয়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে সিরাজ উল্লাহ,মাওলানা ফয়েজ, আমানুল্লাহ, ইসমাইল,আসিফ, শফিকের নেতৃত্বে আমার ভাই আব্দুর রহমানকে মারধর করে এবং ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটে পড়ে।

পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেল রোগীর অবস্থা আশংখা জনক দেখে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। অবশেষে সেখানে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কক্সবাজার সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক বলেন অতিরিক্ত রক্তক্ষরনের কারনে আব্দুর রহমান মারা যায়। এদিকে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ মডেল থানায় বর্তমান দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) আব্দুল আলিম বলেন পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

তবে উক্ত ঘটনার বিষয় নিয়ে নিহত পরিবারের কোন সদস্য এখনো থানায় আসেনি।

অভিযোগ হাতে পেলে সংঘটিত ঘটনার সাথে যারা জড়িত অপরাধীদেরকে আইনের আওয়তাই নিয়ে আসা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ