• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

টেকনাফে ৩০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
টেকনাফে ৩০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে লেদা ছ্যুরিখাল সংলগ্ন লবণ মাঠ এলাকায় বিজিবি ও মাদক পাচারকারি মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় পাচারকারিরা পালিয়ে গেলেও ফেলে যাওয়া পলিথিন ব্যাগ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা ছ্যুরিখাল সংলগ্ন লবণ মাঠ এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাফনদী হয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান হ্নীলা লেদা ছ্যুরিখাল সংলগ্ন লবণ মাঠ দিয়ে এলাকায় প্রবেশ করবে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় লেদা বিওপির একটি বিশেষ টহলদল অভিযানে যায়।
কিছুক্ষণ পর এক ব্যক্তিকে লেদা ছ্যুরিখাল সংলগ্ন লবণ মাঠ দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের দিকে আসতে দেখে টহলদল চ্যালেঞ্জ করে। পাচারকারীরা দূর থেকে টহলদলকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে টহলদলও সরকারি সম্পদ এবং নিজের জান-মাল রক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।

ইয়াবা পাচারকারীরা ভীত-হয়ে অন্ধকারের সুযোগ নিয়ে লবণ মাঠ এলাকা দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের দিকে পালিয়ে যায়। পরে লবণ মাঠ এলাকা তল্লাশি করে ফেলে যাওয়া একটি পলিথিন ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগটি খুলে গণনা করে ৯০ লাখ টাকার মূল্যের ৩০ হাজার ইয়াবা পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর