• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

টেকনাফ ডিএনসির পৃথক অভিযানে ইয়াবাসহ হোয়াইক্যং-শাহপরীর দ্বীপের ৬ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদন
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
টেকনাফ ডিএনসির পৃথক অভিযানে ইয়াবাসহ হোয়াইক্যং-শাহপরীর দ্বীপের ৬ মাদক কারবারী আটক

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) অস্থায়ী জোনের বিশেষ দল পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপূল পরিমাণ ইয়াবাসহ ৬জনকে আটক করেছে।
সুত্র জানায়,গত ১৬নভেম্বর (সোমবার) বিকাল সাড়ে ৩টারদিকে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) অস্থায়ী জোনের বিশেষ একটি দল হ্নীলা বাসষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৪হাজার পিস ইয়াবাসহ নয়াবাজার পশ্চিম সাতঘরিয়া পাড়ার হাফেজ আহমদের পুত্র মোঃ আলম (৪৫) ও একই এলাকার আবুল খাইরের পুত্র ছৈয়দ আলম (২৫) কে আটক করে।

অপরদিকে সাড়ে ৪টায় টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অস্থায়ী জোনের বিশেষ একটি দল টেকনাফ পাইলট হাইস্কুল খেলার মাঠের পূর্বপাশে সৈয়দ ষ্টোর নামে মনিহারী দোকানের সামনে পাঁকা রাস্তার উপর সন্দেহভাজন শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার মোজাহের আলমের পুত্র জাহেদ উল্লাহ (২৮) ও ডেইল পাড়ার মোঃ ইউনুছের পুত্র মোঃ আইয়ুব (৩২) কে আটক করে। এসময় ঘটনাস্থল স্থল থেকে একই এলাকার মৃত মতিউর রহমানের পুত্র জামাল উদ্দিন (৩৫) পালিয়ে যায়। পরে জাহেদের দেহ তল্লাশী করে ৪হাজার পিস এবং আইয়ুবের দেহ তল্লাশী করে ২হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এছাড়া বিকাল সাড়ে ৬টারদিকে একই অভিযানকারী দল হোয়াইক্যং চৌধুরী মার্কেটের সামনে অভিযান চালিয়ে হোয়াইক্যং দৈংগ্যাকাটার আবু তাহেরের পুত্র মোঃ সোহেল (২৪) ও রুবেল হোসেন (২৮) সহোদরকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ২০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এই পৃথক অভিযানে পৃথক মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও ধৃত মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর