ট্রাম্প গিয়েছেন, এবার মোদিও বিদায় হবে | Daily Cox News
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ট্রাম্প গিয়েছেন, এবার মোদিও বিদায় হবে

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
ট্রাম্প গিয়েছেন, এবার মোদিও বিদায় হবে

দীর্ঘদিন বন্দী থাকার পর সম্প্রতি মুক্তি পেয়েছেন জম্মু-কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি)-র নেত্রী মেহবুবা মুফতি। এরপর থেকেই তার সময় কাটছে বিভিন্ন রাজনৈতিক ব্যস্ততায়। আলোচনায় বসেছেন উপত্যকায় বসবাসকারী বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সাথেও।এমনই এক সভায় সোমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মেহবুবা মুফতি বলেন ট্রাম্প বিদায় হয়েছে আর এরপর বিজেপিও বিদায় হবে।

এসময় তিনু বিহার বিধানসভা নির্বাচনে আসল সমস্যাগুলো তুলে ধরায় ‘মহাজোট’-এর মুখ্যমন্ত্রী পদপ্রার্থী তেজস্বী যাদবকেও অভিনন্দনও জানান।

বিহার বিধানসভা নির্বাচনে এখন পর্যন্ত সকল বুথফেরত সমীক্ষাতেই এগিয়ে আছেন তেজস্বী। আর তেজস্বীকে অভিনন্দন জানিয়ে মাহবুবা বলেন ‘নির্বাচনে আসল সমস্যাগুলো তুলে ধরেছেন উনি। একেবারে সঠিক পথে হেঁটেছেন।’

এছাড়া, এদিন কেন্দ্রের ৩৭০ ধারা বিলোপের সিদ্ধান্তেরও তীব্র সমালোচনা করে মেহবুবা বলেন,‘তেরঙ্গার মর্যাদা রক্ষায় হাজার হাজার কাশ্মিরিও প্রাণ বিসর্জন দিয়েছেন। কিন্তু ৩৭০ ধারা তুলে নেয়ায় উপত্যকার মানুষ ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন। এসময় তিনি দাবি করেন ৩৭০ ধারা খর্ব করে আম্বেদকারের সংবিধানেরও চরম অবমাননা করা হয়েছে।

প্রসঙ্গত, ৩৭০ ধারা তুলে নেয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে ইতোমধ্যেই একজোট হয়েছে উপত্যকার বিরোধী রাজনৈতিক দলগুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ