• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

দুই ছেলেকে হারিয়ে দিশেহারা মা-বাবা, নির্বাক স্ত্রী

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
দুই ছেলেকে হারিয়ে দিশেহারা মা-বাবা, নির্বাক স্ত্রী

জয়পুরহাটে বাস-ট্রেন দুর্ঘটনায় একই পরিবারের দুই জনসহ ১২ যাত্রী নিহতের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। দুই সন্তানকে হারিয়ে দিশেহারা মা-বাবা। আর উপার্জনক্ষম স্বামীকে হারিয়ে নির্বাক স্ত্রী। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি এলাকাবাসীর।
সন্তান হারিয়ে আর্তনাদ করেই যাচ্ছেন মা। এ কান্না অনিশ্চয়তার। কখনোই ভাবেননি সড়ক দুর্ঘটনায় একইসাথে কেড়ে নেবে আদরের দুই সন্তানকে। তাই সন্তান বিয়োগে বার বার মুর্ছা যাচ্ছেন মা।
সংসারের ছোট ছেলে আরিফুজ্জামানের পূরণ হলো না প্রকৌশলী হওয়ার স্বপ্ন। এইচএসসি পাস করা আরিফুজ্জামন রাব্বিকে নিয়ে বুধবার রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে আসেন বড় ভাই বাবু। ভর্তি শেষে শনিবার (১৯ ডিসেম্বর) ট্রেনযোগে জয়পুরহাটে ফেরেন দুই ভাই। ট্রেন স্টেশন থেকে বাসে করে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনা কেড়ে নেয় তাদের প্রাণ। বাবা-মায়ের বুকে আর ফেরা ফেরা হলো না তাদের।
আরিফের বাবা বলেন, ছেলে আমাকে বলেছিল সে ইঞ্জিনিয়ার হবে। তাই আমি নিজেও তাকে একবার ঢাকা নিয়ে গিয়েছিলাম। নিয়ে সব ঠিক করে রেখে এসেছিলাম। এরপর বড় ভাইসহ গিয়েছিল ভর্তি হতে।
স্বামীকে হারিয়ে সন্তান নিয়ে পাগলপ্রায় বাবুর স্ত্রীও।
দুর্ঘটনায় কারো অবহেলা ছিল কিনা তা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি এলাকাবাসীর।
তারা বলেন, কোলেপিঠে করে ওদের বড় করেছি। তারা দু’জনই খুব ভালো ও মেধাবী ছেলে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।
২০০৯ সালের ১৭ ফেব্রুয়ারি জয়পুরহাটের কাশিয়াবাড়ি এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে প্রাণ যায় ১৩ জনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর