দুপুরে দাওয়াত করে খাইয়ে সন্ধ্যায় বন্ধুর বুকে ছুড়ি মারল বন্ধু | Daily Cox News
  • শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

দুপুরে দাওয়াত করে খাইয়ে সন্ধ্যায় বন্ধুর বুকে ছুড়ি মারল বন্ধু

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
দুপুরে দাওয়াত করে খাইয়ে সন্ধ্যায় বন্ধুর বুকে ছুড়ি মারল বন্ধু

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্ধুর ছু’রিকাঘাতে চন্দনাইশের সাবিদুল ইস’লাম সাজ্জাদ (২৪) নামে এক যু’বক নি’হত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজে’লার কালিয়াইশ ইউনিয়নের বিওসি মোড় এ’লাকায় এ ঘ’টনা ঘটে।

পু’লিশ ও প্র’ত্যক্ষদর্শীরা জানান, চন্দনাইশের দোহাজারী পৌরসভা” র বোটঘাটা এলাকার মৃ’ত কফিল উদ্দীনের পু’ত্র সাবিদুল ইস’লাম সাজ্জাদ কয়েকজন ব’ন্ধুসহ বৃহস্পতিবার দুপুরে সাতকানিয়ার কালিয়াইশ ই’উনিয়নের মৃ’ত ইস’লাম মিয়া ড্রাইভা” রের পু’ত্র বন্ধু রবিউল ইস’লামের বাড়িতে আসে। দুপুরে তারা সবাই রবিউল ইস’লামের বা’ড়িতে খা’বার খায়। রাত সাড়ে আটটার দিকে সাজ্জাদ তার কয়েকজন ব’ন্ধুসহ বিওসির মোড় এ’লাকায় দাঁ’ড়িয়ে কথা বলছিল।

এসময় তার বন্ধু রবিউল সেখানে এসে সাজ্জাদের বু’কে ছু’রিকাঘা’ত করে। তখন সাথে থাকা সাজ্জাদের ব’ন্ধুরা রবিউলকে আ’ট’ক করে মা’রধরের এক পর্যায়ে রবিউল কৌশলে পা’লিয়ে যায়। পরে উপস্থিত লোকজন গু’রুতর অ’বস্থায় সাজ্জাদকে উ’দ্ধার করে দোহাজারী গ্রীন হা’সপাতা’লে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চি’কিৎসা শেষে তাকে চ’মেক হাসপাতা’লে নেওয়ার পথে সাজ্জাদ মা’রা যান।

দোহাজারী গ্রীন হা’সপাতা’লের আ’বাসিক মে’ডিক্যাল অ’ফিসার ডা. ছোটন ধর জানান, ছু’রিকাঘা’তে আ’হত সাজ্জাদকে আমাদের হ’সপিটালে যখন নিয়ে আসে, তখন মু’মূর্ষু অ’বস্থায় ছিল। তার বুকে ছু’রিকাঘা’ত করা হয়েছে। ছু’রিকাঘা’তটি বু’কের গ’ভীরে গেছে। মনে হচ্ছে ফু’সফুসে আ’ঘাত লে’গেছে। আম’রা তাৎ’ক্ষণিক প্রাথমিক চি’কিৎসা শেষে তাকে চ’মেক হা’সপাতা’লে প্রেরণ করি। শুনেছি সে চট্টগ্রাম পৌঁছার আগে মা’রা গেছে।

সাতকানিয়া থা’নার ভা” রপ্রাপ্ত ক’র্মক’র্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, শু’নেছি নি’হত মো. সাবিদুল ইস’লাম সাজ্জাদ এবং রবিউল ইস’লামের মধ্যে ব’ন্ধুত্ব ছিল। গতকাল দুপুরে সাজ্জাদ এবং তার ব’ন্ধুরা মি’লে রবিউলের বা’ড়িতে দুপুরের খাবার খেয়েছে। কিন্তু রাতের মধ্যে কি নিয়ে তাদের বি’রোধ হয়েছে তা নিশ্চিত হওয়া যা’য়নি। পু’লিশ রবিউল ইস’লামকে গ্রে’প্তারের জন্য চে’ষ্টা চা’লাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ