• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

নাইক্ষ্যংছড়িতে ভোটার তালিকা ও জন্ম নিবন্ধনে রোহিঙ্গা অন্তর্ভুক্তিতে জড়িত : আটক-৬

শামীম ইকবাল চৌধুরী
আপডেট সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
নাইক্ষ্যংছড়িতে ভোটার তালিকা ও জন্ম নিবন্ধনে রোহিঙ্গা অন্তর্ভুক্তিতে জড়িত : আটক-৬

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ভোটার তালিকায় রোহিঙ্গাদের অন্তর্ভুক্তির অভিযোগে কথিত মা-বাবা ও দালালসহ ৩৩ জনের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর ছালেহ।মামলার সুত্রে জানাযায়, রোববার (৩ জানুয়ারি) নাইক্ষ্যংছড়ি উপজেলার একাধিক স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।এসময় ঘটনায় জড়িত থাকার দায়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো-নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউপির তুমব্রু এলাকার বাসিন্দা মহিউদ্দিন চৌধুরী (২৮),ক্যাম্প পাড়ার আবছার কামাল (৪২),রেজু আমতলী পাড়ার হামিদ হোছেন (২৭), রেজু আমতলী পাড়ার মোহাম্মদ রশিদ (২৬), রেজু আমতলী পাড়ার নুর আলম (২৫) ও আলী হোছন (৩০)।
৪ জানুয়ারী সোমবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আলমগীর হোসেন।

তিনি জানান, মিথ্যা তথ্য দিয়ে ভোটার তালিকায় অন্তর্ভুক্তি হওয়া ও রোহিঙ্গাদের সহযোগিতার অভিযোগে কথিত মা-বাবা পরিচয়দানকারী ব্যক্তি এবং দালাল চক্রসহ ৩৩ জনের নামে নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাচন কর্মকর্তা আবু জাফর ছালেহ বাদী হয়ে ৪২০/৩৪ ধারায় পেনাল কোড তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৪ধারা তৎসহ ভোটার তালিকা আইন, ২০০৯ এর ১৮ ধারা তৎসহ জাতীয় পরিচয় নিবন্ধন আইন, ২০১০ এর ১৪ধারায় গত ২০২০ সালের ৩১ ডিসেম্বর মামলা দায়ের করেন।
মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৬ আসামিকে গ্রেপ্তার করা হয় । ওই গ্রেপ্তারকৃত ৬জনকে ৪ জানুয়ারি সোমবার সকালে বান্দরবান জেল হাজতে প্রেরণ করা হয়। এছাড়াও মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি মুহাম্মদ অালমগীর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর