• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

নাসির-অমির রিমান্ড শুনানিতে যা বললেন আইনজীবীরা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
নাসির-অমির রিমান্ড শুনানিতে যা বললেন আইনজীবীরা

অভিনেত্রী পরীমণির ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির আরও পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালত রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে শুনানিতে মামলার তদন্ত কর্মকর্তা ও রাষ্ট্রপক্ষের আইনজীবীরা রিমান্ডের আবেদনে বলেন, আসামি অমি পরিপকল্পিতভাবে বাদী পরীমনিকে বোট ক্লাবে নিয়ে যান। জোরপূর্বক তাকে মদ্যপান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন। বাদীকে জোর করার কারণে বাদী মুখে এবং ঠোঁটে আঘাত পায়। আমরা চাচ্ছি আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে এই মামলার অজ্ঞাত আসামিদের গ্রেফতার করতে।

এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা আরও বলেন, আসামিরা ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধ্বংস করার জন্য বাদী পরীমণিকে মদ্যপান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন। তাই আমরা রাষ্ট্রপক্ষ এই দুই আসামির ১০ দিনের রিমান্ডের আবেদন করছি।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করে বলেন, ধর্ষণ চেষ্টার মামলায় বাদীর ডিএনএ টেস্ট করা দরকার। বাদী যেহেতু বলেছেন তিনি আঘাত পেয়েছেন এবং তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে সেক্ষেত্রে বাদীর ফরেনসিক টেস্ট করা দরকার। ওই টেস্টেই জানা যাবে বাদীকে আঘাত করা হয়েছে কিনা বা শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা। রাষ্ট্রপক্ষ বা তদন্ত কর্মকর্তার কাছে এমন কোন প্রমাণ নেই এমন কোনও রিপোর্ট নেই যে বাদী আঘাত পেয়েছে। বাদী একজন সেলিব্রেটি হতে পারেন কিন্তু নাসির উদ্দিন-অমিও অনেক বড় সেলিব্রিটি, আসামিপক্ষের আইনজীবীরা বলেন। মিথ্যা মামলা দিয়ে অহেতুক এ দু’জনকে আটক করা হয়েছে। আমরা চাই বাদীকে ডিএনএ টেস্ট এবং ফরেনসিক টেস্ট করা হোক।

এরপর আদালতের বিচারক নাসির উদ্দিনকে কিছু বলার আছে কিনা জিজ্ঞেস করেন, উত্তরে নাসির উদ্দিন বলেন, আমার বর্তমান বয়স ৬৫ বছর। আমি গত সাতদিন রিমান্ডে ছিলাম। আজকে যদি আমাকে রিমান্ডে নেওয়া হয় তাহলে হয়তো আমি বেঁচে আর ফিরবো না।

পরে উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় গত মঙ্গলবার (১৫ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত তাদের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

১৪ জুন নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এর আগে সাভার থানায় ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। ওইদিন দুপুরে পরীমণি নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর