• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:১২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

নুরুল হুদাকে নৌকার প্রতীক দেয়ায় রত্নাপালংবাসীর উচ্ছ্বাস

রিপোর্টার নাম :
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
নৌকা

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার) ::

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল হুদা।

দলীয় মনোনয়ন পাওয়ার খবর ছড়িয়ে পড়লে আনন্দ উচ্ছ্বাসে মেতে ওঠে রত্নাপালং ইউনিয়নের তৃণমূল নেতাকর্মীরা। কাঙ্খিত প্রার্থীকে মনোনয়ন দেওয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতাকর্মীরা। দলীয় নেতাদের খুশিতে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও দোয়া মোনাজাত করা হয়।

তবে বিএনপি-জামায়াত মদদপুষ্টদের বিরোধিতাও লক্ষ্য করা গেছে। গত ইউপি নির্বাচনে যারা কূট-কৌশল করে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে পরাজিত করেছিল, এবারো কিছু সংখ্যক নৌকার মনোনিত প্রার্থীর বিরুদ্ধে কাজ করছে বলে অনেকেই বলাবলি করতে শুনা গেছে।

সচেতন মহল মনে করেন, নৌকাকে হারানোর জন্য যারা সব সময় কাজ করছে, তাদের বিরুদ্ধে দলীয়ভাবে শক্ত সিদ্ধান্ত নিতে হবে।

দলীয় মনোনয়ন পাওয়ার পর নুরুল হুদা বলেন, তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জণগনের প্রত্যাশার প্রতিফলন ঘটিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। যেই আশা ও ভরশার উপর দল আমাকে মনোনয়ন দিয়েছে তার সবটুকু পুরণে কাজ করে যাব।

তিনি বিএনপি-জামায়াতের এজেন্টদের থেকে সকলকে সাবধান থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকার পক্ষে সকলকে কাজ করার আহ্বান জানান।

উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বলেন, রত্নাপালং ইউনিয়নকে নতুন রুপে সাজাতে নুরুল হুদার মত তৃণমূল থেকে বেড়ে উঠা উদ্যমী ও পরিশ্রমী চেয়ারম্যান দরকার। দল তাকে মনোনয়ন দিয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আমরা সার্বিক ভাবে মাঠে থেকে তাকে নির্বাচিত করবো ইনশাল্লাহ।

তিনি আরোও বলেন,নুরুল হুদা উখিয়া উপজেলা আওয়ামীলীগের অত্যান্ত ত্যাগী নেতা তিনি রাজনীতি করতে গিয়ে দলের জন্য অনেক ত্যাগ-তিতিজ্ঞা বিসর্জন দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর