• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

শুভেচ্ছা বাণী
আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
PicsArt 07 19 02.01.52

 

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে উখিয়া উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল মুসলিম ভাই বোনদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইমাম হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ।

প্রতি বছর খুশির আনন্দ নিয়ে বার বার ফিরে আসুক এই মহান ধর্মীয় উৎসব। একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে বদ্ধপরিকর এই মহান ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসবে মেতে উঠে প্রতিটি পরিবার। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরোও বলেন, প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ আর্থিক অবস্থায় অসচ্ছল হয়ে পড়েছে সকলকে নিয়মমাফিক প্রয়োজনীয় চাহিদা ভোগ করার তৌফিক দান করুক। পাশাপাশি করোনা সংক্রমণ এড়াতে সরকারের দেওয়া বিধি নিষেধ মেনে চলি, নিয়মিত মাস্ক পরিধান করি, লোকসমাগম না করি। সকলেই নিরাপদ থাকুন,সুস্থ্য থাকুন এই কামনা করছি।

 

শুভেচ্ছান্তে,

ইমাম হোসেন

সাধারণ সম্পাদক
আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর