• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

পেকুয়ায় র‍্যাবের অভিযান:৩টি পাইপগান ও ২টি এলজিসহ আটক -১

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
IMG 20210504 WA0006

পেকুয়ায় র‍্যাবের অভিযান:৩টি পাইপগান ও ২টি এলজিসহ আটক -১

ডেস্ক রিপোর্ট, কক্স নিউজ

কক্সবাজার র‍্যাব-১৫ র’ অভিযানে পেকুয়ায় বিপুল পরিমান অস্ত্র ও সরঞ্জামাদি সহ এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে দেশিয় পাইপগান ৩টি, এলজি ২টি, রাম দা ২টি ও কার্তুজের খোসা ৪ রাউন্ড।

IMG 20210504 WA0007

আটককৃত, মোঃ জাকির হোসেন (৩৫) একজন অস্ত্রধারী সন্ত্রাসী। সেই পেকুয়া টৈইটং ইউনিয়নের কাটা পাহাড় গ্রামের কবির আহম্মেদের ছেলে। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (০৪ মে) দুপুরে এক মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স অফিসার) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

মেইল বার্তার বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, পেকুয়ার টৈইটং ইউনিয়নের বনকানন বাজার এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ দল অভিযানে যায়। সোমবার রাতে র‌্যাব ঘটনাস্থলে পৌছালে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে দৌড়ে ধৃত করা হয়।

“ধৃত মো. জাকির হোসেন পালানোর কারণ জিজ্ঞাসা করলে তার কথাবার্তা অসংগতিপূর্ণ ও আচরণ সন্দেহজনক মনে হলে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে ধৃত ব্যক্তি জানায়; বনকানন বাজার হতে মধুখালীগামী রাস্তার পশ্চিম পার্শে¦ তার ব্যবসায়িক অফিসে দেশিয় তৈরী কিছু আগ্নেয়াস্ত্র ও গুলি রয়েছে।”
“এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে তার অফিস কক্ষে কাঠের ছোট আলমারির পিছনে একটি সাদা বস্তা উদ্ধার করা হয়। যা ভেতরে দেশিয় পাইপগান ৩টি, এলজি ২টি, রামদা ২টি ও কার্তুজের ৪ রাউন্ড খোসা পাওয়া যায়।”

“এরপর ধৃত আসামীর সম্পর্কে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষী ও স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, মো. জাকির হোসেন দীর্ঘদিন সুকৌশলে দেশিয় অস্ত্র-গুলি সংগ্রহ করে। যা নিজের হেফাজতে রেখে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে মাদকের ব্যবসা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর