• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী

রিপোর্টার নাম :
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
potiya

 

পটিয়ায় প্রবাস থেকে স্বামী আসার খবর পেয়ে ১ সন্তানের জননী পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার খরনা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফকিরপাড়া এলাকার প্রেমিক ফয়সালের হাত ধরে পালিয়েছেন ২৬ বছর বয়সী ১ সন্তানের জননী কুলছুম আক্তার।
এ ঘটনায় বুধবার (১৫ সেপ্টেম্বর) পটিয়া থানায় পৃথক দুইটি অভিযোগ দায়ের হয়েছে। স্বামী প্রবাসী রমিজ আহমদ বাদী হয়ে দায়ের করা লিখিত অভিযোগে স্ত্রী কুলছুম আক্তার ও প্রেমিক ফয়সালকে বিবাদী হিসেবে উল্লেখ করেছেন। অপরদিকে, একইদিন কুলছুমকে মারধর করে ঘর থেকে বের করে দেয়ার অভিযোগ এনে কুলছুমের পিতা সামশুল আলম বাদী হয়ে আরেকটি অভিযোগ দায়ের করেছেন। উক্ত অভিযোগে কুলছুমার প্রবাসী স্বামী রমিজ আহমদ ও স্বামীর বোন রেজিয়া বেগমকে বিবাদী হিসেবে উল্লেখ করা হয়।
এ প্রসঙ্গে স্বামী রমিজ আহমদ জানান, ‘আমার স্ত্রীর সাথে ফয়সাল নামের একটি ছেলের পরকীয়া সর্ম্পক রয়েছে। স্ত্রীকে আমাদের কাছে ফিরে পেতে থানার আশ্রয় নিয়েছি। এ বিষয়ে অভিযুক্ত ফয়সালের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় একাধিকবার চেষ্টা করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।’
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, ‘ফয়সাল নামের একটি ছেলের সাথে পরকীয়া করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ রমিজ আহমদের স্ত্রী এক সন্তানের জননী কুলছুম আকতার পালিয়ে যাওয়ার ঘটনায় ঘটনায় পৃথক দুইটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্তসহ গৃহবধূ কুলছুম আক্তারকে উদ্ধারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর