• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালীতে প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গত বুধবার পৌর শহরের মুসলিমপাড়া এলাকায় প্রেমিকার বাসা থেকে তানভির আহমেদ নামে ওই তরুণের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, পটুয়াখালীর এক স্কুলছাত্রীর সাথে দেড় বছর আগে মোবাইলে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তানভিরের। একপর্যায়ে দুই পরিবারও বিষয়টি জেনে যায়। তবে সম্পর্কের ক্ষেত্রে তারা বাঁধা হয়ে দাঁড়াননি। এরপর থেকে তান‌ভির প্রায়ই তার প্রেমিকার বাসায় যেতেন এবং মেয়েটির বাবা-মা তাকে আপ্যায়নও করতেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেলে তান‌ভির তার প্রেমিকার বাসায় যান এবং রাতের খাওয়া শেষে দোতলায় ঘুমাতে যান। রাতে মেসেঞ্জারে তানভীরের এবং তার প্রেমিকার কথা হয়। কথার একপর্যায়ে তাদের মান অভিমান হলে তানভীর লেখেন তিনি মরে যাবেন আর উত্তরে মেয়েটি জবাব দেন ‘তু‌মি মরলে মরো।

পরে বুধবার (১১ নভেম্বর) দুপুরে মেয়েটির বাবা দোতলায় গিয়ে তানভিরের ঝুলন্ত মরদেহ দেখতে পান। সন্ধ্যা পর্যন্ত বিষয়টি তিনি গোপন রাখেন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আবেগ ও অভিমানে তানভীর আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মেয়েটির বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে হেফাজতে নেওয়া হয়েছে তবে তানভীরের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর