• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

প্রেম করে বিয়ে, স্বামী আত্মগোপন করায় নববধূর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
1611045842.susid

খাগড়াছড়ির মানিকছড়ি থেকে জেসমিন আক্তার (২৫) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) দিনগত রাতে মানিকছড়ির মাস্টারপাড়ার ভাড়া বাসায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জেসমিন লক্ষীছড়ি উপজেলার শীলছড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। বিয়ের ৩ থেকে ৪ মাস পর পরিবারের চাপে স্বামী তার নানার বাড়িতে আত্মগোপন করেন।

এ কথা জানতে পেরে স্বামীর অধিকার ফিরে পেতে সেখানে উপস্থিত হন নববধু। এ নিয়ে একাধিকবার সামাজিক সালিশ হলেও বিচার না পেয়ে জেসমিন নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, গত ৩ বছর আগে জেসমিনের বাবার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর মা জুলেখা বেগম এক ছেলে ও মেয়েকে নিয়ে মানিকছড়িতে ভাড়া বাসায় থাকা শুরু করেন। পরে তিনি চাকরি করতে বিদেশ পাড়ি জমান।

এসময় কলেজ পড়ুয়া জেসমিনের সঙ্গে মানিকছড়ির তিনটহরী এলাকার আব্দুর রহমানের ছেলে জুনায়েদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এবং গোপনে তারা বিয়ে করেন।
তবে ছেলের পরিবার বিয়ে না মেনে মেয়েকে তালাক দিতে ছেলের ওপর চাপ দিতে থাকেন। একপর্যায়ে ছেলে আত্মগোপনে চলে যায়। এ নিয়ে একাধিকবার সামাজিক সালিশ হলেও বিচার না পেয়ে জেসমিন নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা মনে হচ্ছে। স্বামীর অধিকার থেকে তাকে বঞ্চিত করায় সে এ পথ বেছে নিয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর