ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে ইনানীতে বিক্ষোভ মিছিল | Daily Cox News
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে ইনানীতে বিক্ষোভ মিছিল

শামীমুল ইসলাম ফয়সাল, উখিয়া:
আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
বিক্ষোভ

ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) ব্যঙ্গ চিত্র প্রদর্শন করে অবমাননার প্রতিবাদে উখিয়ার ইনানী মোঃ শফিরবিলে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ধর্মপ্রাণ সাধারণ মুসল্লিরা।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) জুমার নামাযের পর ইনানী মোঃ শফির বিল জামে মসজিদ থেকে ধর্মপ্রাণ সাধারণ জনগণ একটি বিক্ষোভ মিছিল বের করে।মিছিলটি মোঃ শফির বিল জামে মসজিদ থেকে বের হয়ে রয়েল টিউলিপ সংলগ্ন আলম মার্কেটে এসে পথসভা করে মুসল্লিরা।মিছিলে অংশগ্রহণকারী মুসল্লিরা ফ্রান্সবিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকে।
এ সময় বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মুহাম্মদ (সঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শন করে যে অমাননা করা হয়েছে, তাতে ফ্রান্স সারা পৃথিবীর মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে।
এ ছাড়াও সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল প্রকার পণ্য বর্জন করার জন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানান।
মোঃ শফিরবিল দীপ্ত জাগরণ সংগঠনের সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় ‘মোঃ শফির বিল সর্বস্তরের জনগণ’র ব্যানারে আয়োজিত এ পথসভায় বক্তব্য রাখেন, জালিয়া পালং ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাব উদ্দিন, জালিয়া পালং ইউপি সদস্য মনির মেম্বার।
দীপ্ত জাগরণ সংগঠণের সভাপতি মোঃ ইরফান, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ হারুন, কলেজ ছাত্র আবছার, যুবদল নেতা জয়নাল প্রমূখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ