• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

বউকে ছেড়ে শাশুড়িকে নিয়ে পলায়ন!

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
173013kalerkantho pic

বউকে ছেড়ে শাশুড়িকে নিয়ে পালালেন রায়ান শেল্টন নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের গ্লস্টারশায়ারে। বর্তমানে তারা আলাদা বাড়িতে উঠেছেন। সেখানেই দু’জনে থাকবেন। ডেইলি মেইলের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, সন্তানসম্ভবা হওয়ায় ২৪ বছর বয়সী জেস অলড্রিজ তাঁর স্বামী রায়ান শেল্টন এবং সন্তানকে নিয়ে মায়ের কাছে চলে এসেছিলেন। জেসের মা বছর চুয়াল্লিশের জর্জিনা মেয়ে–জামাইয়ের ভালোই খেয়াল রাখতেন। সময় যতো এগিয়েছে, তাঁর তুলনায় স্বামী রায়ানের বেশি খেয়াল রাখতে শুরু করেন তাঁর মা। যা মোটেই ভালো চোখে দেখতেন না জেস। ক্রমে জেসের অজান্তে তাঁর মায়ের সঙ্গে রায়ানের সম্পর্ক গড়ে ওঠে।
এদিকে, সন্তান জন্মের জন্য হাসপাতালে ভর্তি হন জেস। তিনি সন্তান জন্ম দেওয়ার পরই মোবাইলে একটা বার্তা পান রায়ানের কাছ থেকে। তাতে তিনি জেসের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা বলেন। বিষয়টা স্পষ্ট হয় বাড়িতে ফেরার পরই। হাসপাতাল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফিরে জেস দেখেন রায়ান এবং জর্জিনা কেউই সেখানে নেই। সময় পেরিয়ে গেলেও ওই দু’জনের কেউই আর ফিরে আসেননি। তখন তাঁর সন্দেহ হয়। তাঁর সন্দেহ মিলে যায় মাকে ফোন করতেই।

বর্তমানে রায়ান শেল্টন ও জর্জিনা একসঙ্গেই থাকছেন। রায়ান মেইল অনলাইন বলেন, মানুষ কি বলছে, তা নিয়ে আমি ভাবছি না। আমি জর্জিনাকে ভালোবাসি। এনিয়ে মানুষ কি বলছে তা আমাকে মোটেও বিরক্ত করছে না। আমি জানি কি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর