বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা যেন আজ নিজ দলে কোণঠাসা | Daily Cox News
  • শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা যেন আজ নিজ দলে কোণঠাসা

রবিউল হাসান শিমুল
আপডেট সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
যুবলীগ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখা।

বুধবার উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন উখিয়া-টেকনাফ কে মাদকমুক্ত ও অপরাজনীতির হাত থেকে রক্ষা করতে হলে যুবলীগ ও ছাত্রলীগ ঐক্যবদ্ধ হতে হবে।

উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ বলেন: মামলা হামলার শিকার ও উখিয়ার রাজপথ রক্ত রঞ্জিত করার মধ্য দিয়ে আমরা আওয়ামী লীগকে একটি পর্যায়ে নিয়ে এসেছিলাম কিন্তু এখন বিএনপি, জাতীয় পার্টি থেকে আশ্রিত হাইব্রিডরা আজ মূল দলকে দখলে নিয়েছে, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা যেন আজ নিজ দলে কোণঠাসা।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি যথাক্রমে সাংবাদিক রতন কান্তি দে, কফিল উদ্দিন চৌধুরী, গাজী মোঃ শাহজাহান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মকবুল হোসেন মিথুন,উখিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন আবু, সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু, জেলা যুবলীগ নেতা আমির হোসেন, ইয়াসিন আরাফাত রিগান, উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন, পালংখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম ছোট্টু সহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, মেম্বার আব্দুর রহিম রাজা, কামাল হোসেন দুর্জয়, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ আজাদ, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার কবির, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক নুরুল আলম মাসুদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ বাবর, মহিলা বিষয়ক সম্পাদক ও হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের মেম্বার জয়নব আলম লিপি।

রাজাপালং ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল উদ্দিন, পালংখালী ইউনিয়নের যুবলীগের আহবায়ক কামাল উদ্দিন সওদাগর, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আব্দুল গফুর নান্নু, হলদিয়া পালং ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল সিকদার, জালিয়া পালং ইউনিয়ন যুবলীগ নেতা এডভোকেট সাকু আলম, রাশেদুল আলম রহমত সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শুরুতে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উখিয়া-টেকনাফের নৌকা মনোনয়ন প্রত্যাশী ও কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ