• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত মোজাম্মেল (৩৫) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

জানা যায়, গত ১০ ডিসেম্বর নওগাঁ ১৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের বিভীষণ বিওপির আওতাধীন সীমান্তের ২১৯/৪৫ আর পিলার পেরিয়ে ভারতে গরু আনতে যান মোজাম্মেলসহ বাংলাদেশি কয়েকজন। সেদিন বিকেল ৪টার দিকে ফেরার পথে ২১৯/৪৫ আর সংলগ্ন ২০০ গজ ভারতের অভ্যন্তরে বাগানপাড়া নামক স্থানে বেলডাঙ্গা ক্যাম্পের ১৫৯ ভারতীয় সীমন্তরক্ষী বাহিনীর (বিএসএফ) টহল দলের সামনে পড়েন তারা।

এসময় বিএসএফের ছোড়া রাবার বুলেটবিদ্ধ হয়ে দেশে পালিয়ে আসেন মোজাম্মেলসহ বাংলাদেশি দু’জন। এরপর তারা অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছিলেন।

কিন্তু পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মোজাম্মেলকে রামেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।
রামেক পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর