• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

ব্যবসায়ীদের টার্গেট করে লুটে নেয় সবকিছু

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
ব্যবসায়ীদের টার্গেট করে লুটে নেয় সবকিছু

চট্টগ্রাম: কক্সবাজার ও দক্ষিণ চট্টগ্রাম এলাকা থেকে বাসে করে আগত মানুষজনকে টার্গেট করে লুটে নেয় সবকিছু। বিশেষ করে চাক্তাই-খাতুনগঞ্জে আসা ব্যবসায়ীদের টার্গেট করে চোখে মলম লাগিয়ে ও মুখে স্কচ টেপ লাগিয়ে দিয়ে জিম্মি করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়।

 

এমন একটি চক্রের চার সদস্যকে গ্রেফতারের পর মঙ্গলবার (২২ ডিসেম্বর) এসব তথ্য জানিয়েছে বাকলিয়া থানা পুলিশ।

গ্রেফতার চারজন হলো- মো. আরমান (২৩), আলী ফয়সাল (২২), মো. শাকিল (২১) ও মো. জীবন (২০)।

1604596189

তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ছুরি, মলম ও স্কচ টেপ উদ্ধার করা হয়েছে। 

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, নতুনব্রিজ এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে যারা ওই এলাকায় ছিনতাই ও ডাকাতির সঙ্গে জড়িত।

1604595986 1587538874 p

তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ছুরি, মলম ও স্কচ টেপ উদ্ধার করা হয়েছে। 

ওসি বলেন, কক্সবাজার ও দক্ষিণ চট্টগ্রাম এলাকা থেকে বাসে করে অনেক লোকজন এসে নতুনব্রিজ এলাকায় নামেন।

এদের মধ্যে যারা ব্যবসায়ী তারা অধিকাংশ চাক্তাই-খাতুনগঞ্জে যাওয়ার জন্য আসেন। এসব ব্যবসায়ীরা নতুনব্রিজ নেমে হেঁটে বা রিকশাযোগে বা কেউ সিএনজি অটোরিকশা নিয়ে চাক্তাই-খাতুনগঞ্জের দিকে যান। তাদের টার্গেট করে চোখে মলম লাগিয়ে ও মুখে স্কচ টেপ লাগিয়ে দিয়ে জিম্মি করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নেয় তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর