• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
রোহিঙ্গাদের ভাসানচরে আশ্রয় দিলেও মিয়ানমারেই ফিরতে হবে

ভাসানচর নিয়ে রোহিঙ্গাদের ভুল ভেঙেছে বলে মন্তব্য করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বলেন, শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন এখানকার রোহিঙ্গারা।

মঙ্গলবার ( ১৯ জানুয়ারি ) দুপুরে নবনির্মিত ভাসানচর থানার কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এসব বলেন তিনি। মন্ত্রী আরও বলেন, ভাসানচরে রোহিঙ্গাদের সংখ্যা আরও বাড়বে। এছাড়া, এই থানাকে প্রয়োজনীয় জনবলসহ সবদিক দিয়ে আরও শক্তিশালী করা হবে।

অনুষ্ঠানে নোয়াখালী ৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, হাতিয়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, আইজিপি ড. বেনজীর আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর