• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

মগনামায় নৌকা প্রত্যাশীতে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী খোরশেদ

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
PicsArt 10 10 10.52.47

 

আসন্ন পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। এ নির্বাচনের প্রার্থী হতে ইতিমধ্যেই প্রতিযোগীতায় নেমেছেন ডজন খানেক প্রার্থী। যে কয়েজন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রচার-প্রচারনায় মাঠে রয়েছে তাদের মধ্যে বর্তমান মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদুল ইসলাম বিকম প্রচার -প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছে বলে মনে করছেন সাধারণ ভোটাররা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেকুয়া মগনামা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের অত্যন্ত প্রিয় মানুষ ও সাবেক ছাত্র নেতা বর্তমান মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদুল ইসলাম বিকম নিজেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন।

তাই তাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে ঐতিহ্যবাহী মগনামা ইউনিয়ন চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে মনে করেন অনেকে।

চেয়ারম্যান পদে মেধাবী ও যোগ্য প্রার্থী হিসাবে আলোচনায় এগিয়ে আছেন তিনি। ইউনিয়নের বিভিন্ন এলাকায় লোকজনের কাছে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। সাধারণ মানুষের মধ্যে যে জনপ্রয়িতা রয়েছে তাকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত বলে মনে করছেন ভোটাররা।

তাছাড়া তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আওয়ামী লীগ নেতা খোরশেদুল ইসলাম এর বিকল্প নেই। কারণ তিনি এলাকার মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় দলীয় লোকজন ছাড়াও জনসাধারণ, শিক্ষক, ছাত্র ও সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি।

তিনি প্রতিনিয়ত প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন। এই আওয়ামী লীগ নেতা ইতি মধ্যেই ইউনিয়নের সকল জনগনের নিকট প্রিয় ব্যাক্তি হয়ে ওঠেছে। অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও সেবাকর্মী বান্ধব এই আওয়ামী লীগ নেতা।

স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা জানান, খোরশেদুল ইসলামের রক্তশিরায় বহমান বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য রয়েছে অফুরান্ত ভালোবাসা । আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দলের জন্য অনেক ত্যাগ ও অবদান রয়েছে খোরশেদুল ইসলামের। দলের যেকোনো দু:সময় দল এবং দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন এই নেতা।
তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে দলকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন।

খোরশেদুল ইসলাম বিকম বলেন, গরীব অসহায় মানুষদের সেবক হিসেবে আজীবন থাকতে চাই এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে মগনামা ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চাই। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেঁচে থাকতে চাই ইনশা আল্লাহ্। তিনি বলেন বঙ্গবন্ধুর আর্দশকে প্রতিষ্ঠা করতে গিয়ে প্রতিটি মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে আসছি এবং সেটি সারা জীবন করে আসবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর