• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

মাতামুহুরী নদীতে গোসলে নেমে চট্টগ্রামের ব্যবসায়ীর মৃত্যু

এম.জিয়াবুল হক
আপডেট সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
লাশ উদ্ধার

 আগেরদিন পরিবারের সদস্য এবং দুইবন্ধুকে নিয়ে চট্টগ্রাম থেকে ইয়াংছা বেড়াতে এসেছিলেন ব্যবসায়ী জুয়েল আহমেদ। গতকাল বুধবার দুপুরে একটি নৌকা যোগে মাতামুহুরী নদীতে ভ্রমনে বের হয়েছিলেন দুইবন্ধুসহ তিনজন। দুপুর সাড়ে ১২টার দিকে নদীতে নেমে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান তিনজন।

ওইসময় দুইবন্ধু সাতাঁর কেটে তীরে উঠে আসতে সক্ষম হলেও ব্যবসায়ী জুয়েল আহমেদ নিখোঁজ হয়ে যান। এ ঘটনার প্রায় ৪০ মিনিট পর নদীতে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। গতকাল দুপুরে মাতামুহুরী নদীর ইয়াংছা খালের মুখ এলাকায় ঘটেছে এ ঘটনা ঘটে। নিহত জুয়েল চট্টগ্রাম মহানগরীর মুরাদপুর এলাকার আবদুল মন্নানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম। তিনি স্থানীয় প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, চট্টগ্রাম মুরাদপুর এলাকা থেকে বন্ধুদের নিয়ে লামা শ্বশুর বাড়িতে বেড়াতে যান আবদুল মন্নানের ছেলে ব্যবসায়ী জুয়েল আহমেদ।

তিনি বলেন, বুধবার দুপুরের দিকে মাতামুহুরী নদীর ইয়াংছা খালের মুখ পয়েন্টে জুয়েল তার দুই বন্ধুকে নিয়ে নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে পানিতে হারিয়ে যায় জুয়েল।

নিখোঁজের বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে তার শ্বশুর বাড়ি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করে পানিতে তলিয়ে যাওয়া জুয়েলের মরদেহ উদ্ধার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর